রাজশাহীর বাঘায় অগ্নিকান্ডে ক্ষতি গ্রস্থদের সহায়তা প্রদান

রাজশাহীর বাঘায় অগ্নিকান্ডে ক্ষতি গ্রস্থদের সহায়তা প্রদান

 রাজশাহী প্রতিনিধিঃ-
রাজশাহীর বাঘা উপজেলায় অগ্নিকান্ডে ক্ষতি গ্রস্থদের সহায়তা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে ২১ মার্চ রাতের সংঘটিত অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের সহায়তা প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) যোবায়ের হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফরিদুল ইসলাম, সহকারি প্রকৌশলী হেতমত আলী, চকরাজাপুর ইউনিয়ন চেয়ারম্যান আজিজুল আযম প্রমূখ। এ সময় ক্ষতিগ্রস্থ পরিবারকে দুই বান্ডিল ঢেউ টিন, নগদ ছয় হাজার টাকা, ৩০ কেজি চাউল, কিছু বস্ত্র বিতরণ করা হয়।

জানা যায়, গত মঙ্গলবার (২১ মার্চ) রাজশাহীর বাঘা উপজেলার পদ্মার চরের মধ্যে চকরাজাপুর ইউনিয়নের দাদপুর চরে বেলায়েত হোসেন ব্যাপারির ছেলে বাবুল হোসেন ব্যাপারির বাড়ির শয়ন ঘরের পাশে গরু ছাগলের আদালা ঘরে তিনটি বড় গরু ও পাঁচটি ছাগল রাখা ছিল। সেখানে মশা তাড়ানোর জন্য কয়েলর আগুন থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

এতে ৩টি গরুও ৫টি ছাগলের মৃত্যু হয়। এছাড়া ঘরে থাকা চাউল, নগদ টাকা, প্রয়োজনীয় জামা-কাপড় পুড়ে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়। বাড়ির মালিক বাবুল হোসেন ব্যাপারি জানান, ঘরে যা ছিল তা সম্পূর্ণ পুড়ে গেছে। এতে তার প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়।
ঘটনাটি জানার পর বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান জিন্নাত আলী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফরিদুল ইসলাম ও সহকারি প্রকৌশলী হেতমত আলী, চকরাজাপুর ইনিয়ন চেয়ারম্যান আজিজুল আযম। পরে সে ক্ষতিগ্রস্থ পরিবারে সহায়তা প্রদান করা হয়।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment