কোমলমতি শিশুদেরকে পাঠ্যপুস্তকের পাশাপশি দেশপ্রেম ও নৈতিক শিক্ষা দিতে হইবে শিরীন আখতার এমপি

কোমলমতি শিশুদেরকে পাঠ্যপুস্তকের পাশাপশি দেশপ্রেম ও নৈতিক শিক্ষা দিতে হইবে শিরীন আখতার এমপি
 যতীন্দ্র সূত্রধর, ছাগলনাইয়া প্রতিনিধি :-
ফেনী ছাগলনাইয়া উপজেলা ৬ নং ওয়ার্ড বাঁশপাড়া ইসমাইল মুন্সি নুরানী মাদ্রাসায়, মাদ্রাসা কমিটি, অভিবাবক,ও গ্রাম বাসীর সাথে আলোচনা সভায় প্রধান অতিথি শিরীন আখতার এমপি।
২৪ মার্চ বিকাল ৪ টা আলোচনা সভা বলেন গত ৪ বছরে রাস্তাঘাট,বিদ্যুৎ,শিক্ষা, চিকিৎসা সহ সর্বক্ষেত্রে উন্নয়নের ছোঁয়া লেগেছে,এবং এ উন্নয়নের ধারা অভ্যহত রাখতে হলে বর্তমান সরকারকে আগামী নির্বাচনে পুনরায় নির্বাচিত করতে হবে। অনুষ্ঠানের সভাপতি সাবেক সচিব জনাব আবদুর রব সাহেব বলেন আমি দায়িত্বে থাকাকালীন এলাকার কিছু বিষয় নিয়ে এমপির সাথে দেখা করতে আমাকে অনেক কষ্টে চারটি দাপ অতিক্রম করতে হয়েছে।

তখন বলেছিলাম আমার যদি এ অবস্থা হয় সাধারন মানুষ কিভাব এলাকার সমস্যা নিয়ে আপনাদের কাছে আসবে কিন্তু সন্তোষ জনক কোন উত্তর পাই নাই।কিন্তু আজ যখন শুনলাম এ জায়গায় এমপি আসবে আমি প্রথম বিশ্বাসই করতে পারি নাই কিন্তু তিনি এসে প্রমান করলেন জনগন এমপির কাছে যাবেনা এমপি জনগনের কাছে আসবে।
সারা বাংলার সকল এমপি যদি এরকম হত তাহলে এলাকার কোন সমস্যাই থাকতো না। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফেনী জেলা জাসদের ভারপ্রাপ্ত সভাপতি কাজী আবদুল বারী।ছাগলনাইয়া পৌর জাসদের যুগ্নসাধারন সম্পাদক আনোয়ার হোসেনের সঞ্চালনায় এলাকার পক্ষ থেকে বক্তব্য রাখেন বিশিষ্ট্য ব্যবসায়ী ও সমাজ সেবক আলী কোম্পানী।

অন্যান্নদের মধ্যে উপস্থিত ছিলেন মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মুফতি মাহবুবুর রহমান কাসেমী,মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য বৃন্দ, উপজেলা জাসদের সভাপতি আবুল কালাম আজাদ মিন্টু, সহসভাপতি ছালেহা বেগম,যুগ্ন সাধারন সম্পাদক সিরাজউদ্দৌলা,সাংগঠনিক সম্পাদক রিয়াজ উদ্দীন ভুঁইয়া, পৌর সভাপতি কাজী মিলন, সহসভাপতি সালাউদ্দীন মজুমদার,সাধারন সম্পাদক রাসেদুল হাছান,কোষাধ্যাক্ষ আলা উদ্দীন,উপজেলা জাসদের দপ্তর সম্পাদক ছলিম উল্লাহ ভুঁইয়া,কোষাধ্যক্ষ রেজাউল করিম সরকার,সাস্থ্য বিষয়ক সম্পাদক মাহমুদা আকতার,সহ উপজেলা ও পৌর জাসদ নেত্রিবৃন্দ ছাডাও এলাকার বহু গন্যমান্য ব্যক্তি বর্গ ও অভিবাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment