সোনার বাংলা মা একাডেমির ১৩তম প্রতিষ্ঠা বার্ষিক পালন

সোনার বাংলা মা একাডেমির ১৩তম প্রতিষ্ঠা বার্ষিক পালন

নানা আয়োজনে সোনার বাংলা মা একাডেমির ১৩তম প্রতিষ্ঠা বার্ষিক পালিত হয়েছে। এ উপলক্ষে সন্ধ্যা য় পাবনা মুক্তমঞ্চে আয়োজন করা হয় আলোচনা সভা। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউর রহিম লাল। বিশেষ অতিথির বক্তব্যে দেন জেলা পুলিশ সুপার জিহাদুল কবির (পিপিএম)।
সাবেক সংসদ সদস্য ও উপমহাদেশের প্রখাত শ্রমিক নেতা ওয়াজিউদ্দিন খানের সভাপতিত্বে আরও বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শাফিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) গৌতম কুমার, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি আবুল কাশেম বিশ^াস, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মোশারফ হোসেন, রানা গ্রুপের চেয়ারম্যান রুহুল আমিন  রানা। স্বাগত বক্তব্য দেন সোনার বাংলা মা একাডেমির সভাপতি সাইদুল ইসলাম। অনুষ্ঠান উপস্থাপনা করেন স্বাধীন মজুমদার।
এসময় দৈনিক খবর বাংলার সম্পাদক ও সোনার বাংলা মা একাডেমির সহ-সভাপতি ডা: আব্দুস সালাম, সাংস্কৃতিক কর্মী মঞ্জুরুল ইসলাম মঞ্জু, মাহবুব আলম লিটন, বিপ্লব ভৌমিক, ভাস্কর চৌধুরী, এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি ও হৃদয়ে পাবনার আহ্বায়ক আর কে আকাশ, আকাশ নিউজ ২৪ ডটকম’র শামিমুল করিম কিরণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পাবনা ক্যাবল ভিশনে সরাসরি সম্প্রচার করা হয়।
আলোচনা সভা শেষে সোনার বাংলা মা একাডেমির নৃত্য শিল্পীদের মনোরম নৃত্য পরিবেশনা উপস্থিত দর্শকদের মুগ্ধ করে। নৃত্য পরিচালনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থাপনা করেন সোনার বাংলা মা একাডেমির সাধারণ সম্পাদক মো. সুমন আলী। নৃত্য অংশগ্রহণ করেন নৃত্যশিল্পী মিরাজুল, শাবনীল, রাইমা, অরণী, খাদিজা, বর্ণ, মিলি, আসিফ,শুভ, সংগ্রাম, লাবণ্য, সুমন আলী, রঞ্জু, তুষার।

 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment