সনদ প্রদান ও আর্থিক অনুদান : হাবিবুর রহমান 

সনদ প্রদান ও আর্থিক অনুদান : হাবিবুর রহমান 
মোহাম্মদ আব্দুস সালাম (রুবেল) সাভার প্রতিনিধিঃ
বেদে অনুগ্রহন জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসুচির আওতায় সাভারের বেদে সমপ্রদায়ের ৩০ জন নারীকে সেলাই প্রশিক্ষণাথীদের সনদ ও আর্থিক ১০ হাজার টাকা করে অনুদান দেওয়া হয়েছে।
গতকাল বুধবার(৪এপ্রিল)উত্তরণ ফাউন্ডেশনের  প্রচেষ্টায় সাভার উপজেলা সমাজসেবা অধিদপ্তর এর সহযোগীতায় প্রশিক্ষণ ও অনুদানের টাকা প্রদান করা হয় । বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি জনাব হাবিবুর রহমান উত্তরণ ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রশিক্ষণাথীদের হাতে সনদ ও আর্থিক অনুদান তুলে দেন। বেদে জনগোষ্ঠীর যুবকদের বিভিন্ন প্রশিক্ষন  দিয়ে সরকারী ও বেসরকারী বিভিন্ন জায়গায় চাকুরীর ব্যবস্থা করে দেন। দুই ধাবে ৬০ জন নারীকেও সেলাই প্রশিক্ষন দেওয়া হয়েছে। বেদে জনগোষ্ঠীর শিক্ষার আলো ঘরে ঘরে পৌচ্ছে দেওয়ার জন্য একটি স্কুল নির্মাণের জন্য জায়গা ক্রয় করা হয়েছে। স্কুলটির নাম দেওয়া হয়েছে হাবিবুর রহমান প্রাথমিক বিদ্যালয় । হাবিবুর রহমান প্রাথমিক বিদ্যালয়ের জন্য  সাভার পৌর মেয়র আলহাজ্ব আব্দুল গনি  ১ লাখ টাকা অনুদান দেওয়ার ঘোষনা দিয়েছেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাভার উপজেলার নির্বাহী কর্মকর্তা শেখ রাসেল হাসান, বাংলাদেশ পুলিশের এআইজি আবিদা সুলতানা, ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান, সাভার সার্কলের পুলিশ সুপার খোরশেদ আলম ও পোড়াবাড়ি সমাজ কল্যান সংঘের এর সাধারন সম্পাদক রমজান আহম্মেদ প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment