দিনাজপুরে বিদায়ী ও নবাগত সিভিল সার্জনের সংবর্ধনা

দিনাজপুরে বিদায়ী ও নবাগত সিভিল সার্জনের সংবর্ধনা

দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুরের সিভিল সার্জন ডা. মওলা বকস চৌধুরীর বিদায় ও নবাগত সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুস’র যোগদান উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠান গত  বুধবার (৪ এপ্রিল) দুপুরে দিনাজপুর জেনারেল হাসপাতালের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।
দিনাজপুর জেনারেল হাসপাতালের অর্থোপেডিক সার্জারী বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. খতিব মো. শফিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন নবাগত সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুস, বিদায়ী সিভিল সার্জন ডা. মওলা বকস চৌধুরী, দিনাজপুর এম আব্দর রহিম মেডিকেল কলেজের সহযোগি অধ্যাপক ডা. মো. ওয়াহেদ আলী, ডেপুটি সিভিল সার্জন ডা. মাসুদ রেজা খান, দিনাজপুর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. পারভেজ সোহেল রানা, সিনিয়র কনসালটেন্ট ডা. মো. ওয়াহেদুল হক, শিশু বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. মো. মশিউর রহমান, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ইমদাদুল হক, বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ট (গাইনী) ডা. মাসতুরা বেগম, কাহারোল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আরজ উল্লাহ, জেনারেল হাসপাতালে জুনিয়র কনসালটেন্ট (গাইনী) ডা. ইশরাত শারমিন, নার্সিং সুপারভাইজার ফেরদৌসী বেগম প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মো. শাহজাহান আলী সাগর।
অনুষ্ঠানে ১৩ উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, দিনাজপুর জেনারেল হাসপাতালের উপ-সেবা তত্বাবধায়য়ক মোছাঃ আজাদী বেগমসহ জেলা স্বাস্থ্য বিভাগের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।
এর আগে সিভিল সার্জন অফিস ও জেনারেল হাসপাতালের পক্ষ থেকে বিদায়ী সিভিল সার্জন ডা. মওলা বকস চৌধুরীকে ফুলের তোড়া ও ক্রেষ্ট দিয়ে বিদায় জানানো হয় এবং নবাগত সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুসকে ফুলের তোড়া ও ক্রেষ্ট দিয়ে বরণ করা হয়। সংক্ষিপ্ত বক্তব্যে বিদায়ী সিভিল সার্জন ডা. মওলা বকস চৌধুরী তাঁর দায়িত্ব পালনকালে সহযোগিতা করার জন্য সিভিল সার্জন অফিস ও জেনারেল হাসপাতালের ডাক্তার, নার্সসহ স্তরের কর্মকর্তা-কর্মচারীদেরকে ধন্যবাদ জানান। পাশাপাশি নবাগত সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুস সিভিল সার্জন অফিস ও জেনারেল হাসপাতালের ডাক্তার, নার্সসহ স্তরের কর্মকর্তা-কর্মচারীদের সার্বিক সহযোগিতা কামনা করেন।
উল্লেখ্য, বিদায়ী সিভিল সার্জন ডা. মওলা বকস চৌধুরী পদোন্নতি পেয়ে ঢাকায় স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক হিসেবে যোগদান করবেন এবং নবাগত সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুস স্বাস্থ্য অধিদপ্তরের হাসপাতাল ও ক্নিনিক ম্যানেজমেন্টের সহকারী পরিচালক পরিচালক হিসেবে কর্মরত ছিলেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment