ফেনীতে দেড় কোটি টাকার অবৈধ শাড়ি-ঔষধ উদ্ধার;  আটক ৩

ফেনীতে দেড় কোটি টাকার অবৈধ শাড়ি-ঔষধ উদ্ধার;  আটক ৩
ফেনী প্রতিনিধি:
ফেনীতে দেড় কোটি টাকার ভারতীয় শাড়ি ও অবৈধ ঔষধ উদ্ধারসহ তিনজনকে আটক করেছে ভ্রাম্যমান আদালত। বুধবার ভোরে ফুলগাজী উপজেলার আনন্দপুর ইউনিয়নের পেচিবাড়ি সীমান্ত এলাকা থেকে এগুলো উদ্ধার করা হয়।
আদালত সূত্র জানায়, পেচিবাড়ি সীমান্ত এলাকা দিয়ে চোরা চালানকৃত মালামাল ফেনী শহরে ঢুকবে এমন তথ্যের ভিত্তিতে বুধবার ভোর ৪ টায় চোরাচালান বিরোধী টাস্কফোর্স অভিযান পরিচালনা করে জেলা প্রশাসন। চোরাচালানকৃত মালামালসহ ১টি পিকআপ ও সিএনজি চালিত অটোরিক্সা ধাওয়া করে। পরে কাজীরবাগের আলী আজম ব্রিক ফিল্ডের পাশে পিকআপ ও সিএনজি থামিয়ে ভেতর থেকে প্রায় ৮শ’ ৩১ পিস ভারতীয় শাড়ি ও আমদানি নিষিদ্ধ ১ লাখ ৯০ হাজার প্যারাকটিন ট্যাবলেট, ১লাখ ৯০ হাজার ডেক্সিন ট্যাবলেট ও ডিকলো-এম ১ লাখ ৫১ হাজার ২শ’ এন্টি ইনফ্ল্যামেটরি ট্যাবলেট জব্দ করে। জব্দকৃত পণ্যের মোট মূল্যমান প্রায় দেড় কোটি টাকা। এসময় মো: শফিক (৪৮), হক সাহেব (২৬) ও মো: ইলিয়াসকে (৪০) আটক করা হয়।
আটক ব্যক্তিদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করতে বিজিবিকে নির্দেশ প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।
অভিযানে ৪ বর্ডার গার্ড কর্মকর্তা মেজর মো: খাজা মঈন উদ্দীন মিয়া, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মো: টিপু সুলতান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্য ও ব্যাটালিয়ান আনসারের সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment