নাসিরনগরে ইউপি সদস্যের মাথা কেটে নেওয়ার দাবীতে মিছিল সহকারে বাড়ী ঘরে হামলা ও ভাংচুর

নাসিরনগরে ইউপি সদস্যের মাথা কেটে নেওয়ার দাবীতে মিছিল সহকারে বাড়ী ঘরে হামলা ও ভাংচুর

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়া:
জেলার নাসিরনগর উপজেলার কুন্ডা ইউনিয়নের মছলন্দপুর গ্রামের মোঃ আব্দুর রাজ্জাক মেম্বারের মাথা কেটে নেওয়ার দাবীতে মিছিল সহকারে তার লোকজনের বাড়ীঘরে হামলা, ভাংচুর ও লুটপাট করে এডঃ মোঃ মুজিবুর রহমানের লোকজন।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বেলা ২ ঘটিকার সময় কুন্ডা ইউনিযনের মছলন্দপুর গ্রামে। মোঃ আব্দুল রাজ্জাক মেম্বার এ প্রতিনিধিকে জানান কুন্ডা উচ্চবিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে এডঃ মুজিবুর রহমানের সমর্থিত প্রার্থীকে সমর্থন না দেওয়ায় মুজিবুর রহমানের নির্দেশে তার লোকজন এ তান্ডবলীলা চালায়। প্রত্যক্ষদর্শীরা জানান মঙ্গলবার বেলা ২ ঘটিকার সময় এডঃ মুজিবুর রহমানের নেতৃত্বে তার লোকজন দেশীয়  নিয়ে রাজ্জাক মেম্বারের মাথা কেটে নেওয়ার দাবীতে মিছিল সহকারে মেম্বার সমর্থিত লোকজনের বাড়ী ঘরে হামলা ও ভাংচুর চালায়।

এ সময় ভাংচুরকারীরা আব্দুল হামিদ, সিরাজুল ইসলাম ও আব্দুল হাকিমের বাড়ীঘর ভাংচুর করে। এতে প্রায় ২ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করেন মেম্বার আব্দুর রাজ্জাক।
খবর পেয়ে নাসিরনগর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এখনো মামলা হয়নি। তবে প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment