চাঁদপুরে চোরাই মাল সহ চিহ্নত দুই চোর আটক!!

চাঁদপুরে চোরাই মাল সহ চিহ্নত দুই চোর আটক!!

আবু নছর,চাঁদপুর প্রতিনিধি:
চাঁদপুর শহরের রসুইঘর চাইনিজ এন্ড পার্টি সেন্টারের মোটর চুরি করার ঘটনায় দুই জনকে আটক করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ। ১৮ এপ্রিল বুধবার বিকেলে শহরের প্রতাপশাহ রোড এলাকার রেল লাইন থেকে তাদেরকে আটক করেন থানার এস আই মোঃ আওলাদ হোসেন।

আটককৃতরা হলেন, নতুন বাজার এলাকার হারুন রাজার ছেলে আলী খান (২৭) ও হাজী মহসীন রোডস্থ ছায়াবানী মোড় এলাকার মৃত হালিম খানের ছেলে মোঃ সাজু খান (৩০)।

জানাযায়, গত তিন দিন পূর্বে রসুইঘর রেষ্টুরেন্টের পানির মোটর চুরি হয়। তারপর পরই রসুঘরের মালিক কর্তৃপক্ষ মোটর চুরির হওয়ার বিষয়টি চাঁদপুর মডেল থানায় মুখিক অভিযোগ করেন। তারই প্রেক্ষিতে থানার এস আই আওলাদ হোসেন বুধবার বিকেলে তাদের দু,জনকে আটক করে থানায় নিয়ে যায়।

আটক দু,জনের মধ্যে সাজু খান মোটরটি চুরি করে নতুন বাজার পানির লাইনের স্টাফ হারুন রাজার ছেলে মোটর মেকার আলীর কাছে নিয়ে রাখেন বলে জানায়। পুলিশ এদের মধ্যে প্রথম মোটর চোর সাজুকে আটক করা হয়। পরে সাজুর তথ্যমতে মোঃ আলীকে চোরাই মোটর সহ তার দোকান থেকে আটক করে।

চাঁদপুর মডেল থানার এস আই আওলাদ হোসেন জানান, গত ৩/৪ দিন আগে রসুইঘর রেষ্টুরেন্টের একটি পানি উঠানোর মোটর চুরি হয়ে যায়। তাদের মৌখিক অভিযোগের প্রেক্ষিতে ওই দু,জনকে আটক করা হয়েছে। এদের মধ্যে চোরের মুল হোতা বয়াতি হারুনের ছেলে শাওন। সে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে বেরাচ্ছে। শাওনকে এর পূর্বে পুলিশ বেশ কয়েকবার আটক করেছে। তাকে আবারো আটক করতে পুলিশি অভিযান অভ্যাহত রয়েছে।

এদিকে আটক চোর আলীকে থানা থেকে ছাড়িয়ে নেওয়ার জন্য একটি দালাল চক্র পুলিশকে ম্যেনেজ করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment