এবার ইন্টারভিউতে চোখ মেরে ভাইরাল ঐশ্বরিয়া

এবার ইন্টারভিউতে চোখ মেরে ভাইরাল ঐশ্বরিয়া

আজ ২০ এপ্রিল। ২০০৭ সালের এই দিনে বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছিলেন বলিউডের দুই সুপারস্টার অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই। বিয়ের ১১ বছর পর দাম্পত্যের আজব এক গোপন বিষয় শেয়ার করলেন ঐশ্বরিয়া।

সাক্ষাৎকারে ঐশ্বরিয়ার কাছে জানতে চাওয়া হয়, তিনি কি লুকিয়ে তার পার্টনারের ফোন বা এসএমএস চেক করেন? অর্থাৎ অভিষেক বচ্চনের গতিবিধির ওপর নজর রাখতে গোপনে কি তার ফোন চেক করেন ঐশ্বরিয়া? অবশ্য এমন অভ্যাসের কথা অনেক দম্পতির ক্ষেত্রেই শোনা যায়। কিন্তু এ প্রশ্নের উত্তরে ঐশ্বরিয়া সরাসরি নাকচ করে দেন। তিনি উত্তরে বলেন, ‘নেভার’।

এর আগে ঐশ্বরিয়া একাধিকবার জানিয়েছেন, তিনি ব্যক্তিস্বাধীনতায় বিশ্বাসী। তা ছাড়া অভিষেককে নিয়ে তার কোনও ইনসিকিউরিটি নেই। সে কারণেই হয়তো পার্টনারের ফোন গোপনে চেক করেন না নায়িকা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও দেখে এমনটাই মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

অভিষেক-ঐশ্বরিয়ার সম্পর্ক নিয়ে কোনও প্রশ্ন তোলেন না তাদের প্রিয়জনরা। যদিও ক্যারিয়ারের বিচারে অভিষেকের তুলনায় ঐশ্বরিয়ার সাফল্য হয়তো কখনও সম্পর্কে ছায়া ফেলেছে বলে মনে করেন তাদের অনুরাগীদের একাংশ। কারণ, প্রকাশ্যেই ঐশ্বরিয়াকে এড়িয়ে যেতে দেখা গিয়েছিল অভিষেককে। তবে তাদের অনুরাগীদের মতে, তা সাময়িক। বরং বিবাহবার্ষিকীতে প্রিয় তারকাদের শুভেচ্ছা জানাচ্ছেন তারা।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment