চাঁদপুরের শাহ আলমসহ সঙ্গীরা বিয়ে করতে গিয়ে গণধর্ষণ করলো তরুণীকে

চাঁদপুরের শাহ আলমসহ সঙ্গীরা বিয়ে করতে গিয়ে গণধর্ষণ করলো তরুণীকে

আবু নছর,চাঁদপুর প্রতিনিধি:
জয়পুরহাট থেকে নরসিংদীতে বিয়ে করতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছে এক তরুণী। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আটজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলো—চাঁদপুরের হাইমচর উপজেলার পূর্বচর কৃষ্ণপুর গ্রামের শাহ আলম (৩২), নরসিংদী শহরের দত্তপাড়ার সম্রাট (২৮), রাঙ্গামাটি এলাকার সাকিব মিয়া (১৯), তরোয়া এলাকার জালাল উদ্দিন (১৮), ব্রাহ্মণপাড়া এলাকার জুয়েল (১৮) ও রুবেল মিয়া (২৭), সাহেপ্রতাব এলাকার রাকিব মিয়া (২০), শিবপুর উপজেলার মুন্সেফের চরের নাজমুল হোসেন (৩১)।

জেলা গোয়েন্দা পুলিশ জানায়, ওই তরুণীর সঙ্গে নরসিংদী শহরের সাহেপ্রতাব এলাকার এক তরুণের দুই বছর ধরে প্রেমের সম্পর্ক। ওই তরুণ তাঁকে বিয়ে করার আশ্বাস দেন। তরুণী জয়পুরহাট থেকে গত শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে শহরের সাহেপ্রতাবে এসে নামেন। সেখান থেকে প্রেমিক তাঁকে বাড়িতে নিয়ে যাওয়ার উদ্দেশে রিকশায় করে রওনা দেন।

রিকশাটি কিছুদূর যেতেই মোটরসাইকেলে করে আসা তিন বখাটে যুবক তাঁদের গতিরোধ করে। তাঁরা মোটরসাইকেল থেকে নেমে প্রেমিককে মারধর করে রাস্তার পাশে আটকে রাখে এবং তরুণীকে জোর করে নরসিংদী পৌর শিশু পার্কে নিয়ে যায়। সেখানে তিন বখাটে ওই তরুণীকে ধর্ষণ করে।

পরে একটি প্রাইভেটকারে থাকা আরো তিনজনের কাছে তরুণীকে তুলে দেয় বখাটেরা। সেখান থেকে ওই তরুণীকে রাত আড়াইটার দিকে শিবপুরের কুমড়াদীতে একটি পরিত্যক্ত মিলের ভেতর নিয়ে যায়। এরপর আরেক বখাটে তাকে ধর্ষণ করে। সেখান থেকে তাকে ইটাখলায় নামিয়ে দেয়। পরে প্রেমিক তাঁকে উদ্ধার করে গোয়েন্দা পুলিশকে জানান।

পরে গোয়েন্দা পুলিশ ওই তরুণীকে সঙ্গে নিয়ে গ্রেপ্তার অভিযানে নামে। জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) আবদুল গাফ্ফার ও তাঁর দল গতকাল শনিবার ভোর থেকে আজ ভোর পর্যন্ত নির্যাতিত তরুণীর শনাক্তমতে আট বখাটেকে গ্রেপ্তার করে। এবং ধর্ষণের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল, একটি প্রাইভেটকার ও একটি মাইক্রোবাস জব্দ করে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জাকির হাসান জানান, এ ঘটনায় ওই তরুণী বাদী হয়ে আটজনকে আসামি করে নরসিংদী মডেল থানায় একটি মামলা করেছেন। ওই তরুণী ও তাঁর প্রেমিক বর্তমানে পুলিশ হেফাজতে আছেন। গ্রেপ্তারকৃতদের মধ্যে চারজন ধর্ষণকারী ও চারজন সহযোগী। তাদের সবাইকে আদালতে পাঠানো হয়েছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment