কোম্পানীগঞ্জে ভুয়া ডাক্তার সহ ৪ হোটেলে জরিমানা

কোম্পানীগঞ্জে ভুয়া ডাক্তার সহ ৪ হোটেলে জরিমানা
 মোঃশাহাদাত হোসেন নিশাদ,কোম্পানীগঞ্জ নোয়াখালী: 
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ডাঃ মতিন ডেন্টাল ক্লিনিকে ভুয়া ডাক্তারসহ ৪টি হোটেলকে  জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। শনিবার (২১ এপ্রিল) বিকেলে বসুরহাট বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ মাহফুজুর রহমান।
জানা যায়, বসুরহাট বাজারে ডাঃ মতিন ডেন্টাল ক্লিনিকের ভূয়া ডাক্তার একেএম আনোয়ার হোসেন ইমরান নামে এক ব্যাক্তি দীর্ঘদিন যাবত কোন ডিগ্রি ছাড়া ডেন্টাল চিকিৎসা দিয়ে আসছে। এছাড়া তিনি সাইন বোর্ড ও প্যাডে এম.বি.ডি.এ (ঢাকা) ডেন্টিস্ট ডিগ্রি ব্যবহার করে মানুষকে প্রতরাণা করে আসছে। শনিবার বিকেলে সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ মাহফুজুর রহমান তার ক্লিনিকে গিয়ে অভিযান করলে একেএম আনোয়ার হোসেন ইমরান তার অপরাধ স্বীকার করে। ২০১০ সালে ডেন্টিস্ট আইন অম্যান্য করে সে আর চিকিৎসা সেবা করবে মর্মে মুসলেকা দেয়। এ সময় ভ্রাম্যমান আদলত তাকে ২০হাজার টাকা জরিমানা করে।
অপরদিকে বসুরহাট বাজারের জনতা হোটেলকে ২হাজার, মদিনা হোটেলকে ৩হাজার, আজমেরী হোটেলকে ৩হাজার ও মিষ্টান্ন ভান্ডারকে ১হাজার টাকা ভোক্তা অধিকার আইনে জরিমানা করা হয়। এসময় উপস্থিত ছিলেন, হোটেল মালিক সমিতির সাধারণ সম্পাদক আবুল বাসার, কোম্পানীগঞ্জ থানার এসআই সুমন বড়ুয়া সহ তার সঙ্গিয় ফোর্স।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment