চিফ হুইপের বক্তব্যের প্রতিবাদ জানিয়ে বাউফলে পৌর মেয়রের সাংবাদিক সম্মেলন 

চিফ হুইপের বক্তব্যের প্রতিবাদ জানিয়ে বাউফলে পৌর মেয়রের সাংবাদিক সম্মেলন 
মোয়াজ্জেম হোসেন,পটুয়াখালী প্রতিনিধি:
জাতীয় সংসদের চিফ হুইপ ও পটুয়াখালী-২ আসনের সাংসদ আসম ফিরোজের সম্প্রতী এক সাংবাদিক সম্মেলনে দেওয়া বক্তব্যের প্রতিবাদ জানিয়ে সাংবাদিক সম্মেলন করেছেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বাউফল পৌর মেয়র জিয়াউল হক জুয়েল। বৃহস্পতিবার বেলা ১১টায় বাউফল পৌর আওয়ামী লীগ কার্যালয়ে এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কৃষকলীগ কেন্দ্রিয় কমিটির সদস্য এসএম ইউসুফ, জেলা আওয়ামীলীগ সদস্য ও বাউফল উপজেলা পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুজিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন খানসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
লিখিত বক্তব্যে মেয়র জুয়েল অভিযোগ করে বলেন, বিএনপি-জামায়াত নিয়ে রাজনীতি করার অভিযোগ এনে জাতীয় সংসদের চিফ হুইপ আসম ফিরোজ আমার বিরুদ্ধে সাংবাদিক সম্মেলনে যে বক্তব্য দিয়েছেন সেগুলো সম্পূর্ণ ভিত্তিহীন ও বানোয়াট। চিফ হুইপই জামায়াত ও বিএনপির লোকজনদের আওয়ামী লীগে ঢুকিয়ে নোংরা রাজনীতি করছেন। চিফ হুইপের লোকজন বাউফলে আইন-শৃঙ্খলার অবনতি ঘটাচ্ছে। তারা আমার শুভাকাংখী নেতাকর্মীদের বিরুদ্ধে একের পর এক হয়রানী মূলক মামলা দিচ্ছে।
পৌর মেয়রের এই সাংবাদিক সম্মেলনের প্রতিক্রিয়া জানাতে গিয়ে বাউফল উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম ফারুক বলেন, চিফ হুইপ আসম ফিরোজের বিরুদ্ধে পৌর মেয়রের দেওয়া এই বক্তব্য পুরোপুরি মিথ্যাচার এবং ষড়যন্ত্র। উপজেলা আওয়ামীলীগের পক্ষে আমি এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment