মোস্তাফিজ-বিহীন মুম্বাইয়ের স্বস্তির জয়

মোস্তাফিজ-বিহীন মুম্বাইয়ের স্বস্তির জয়

আইপিএলে শনিবার দিনের একমাত্র ম্যাচে মহেন্দ্র সিং ধোনির উড়ন্ত চেন্নাইকে ৮ উইকেটে হারিয়ে স্বস্তির জয় পেল মুম্বাই ইন্ডিয়ান্স। টানা হারের এই জয়ে আইপিএলে নিজেদের টিকিয়ে রাখল রোহিত শর্মারা। এই জয়ে ৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে উঠে এসেছে মুম্বাই। এদিন মুম্বাই একাদশের বাহিরে রাখা হয়েছে বাংলাদেশি তারকা মোস্তাফিজুর রহমানকে।

পুনের মহারাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে মুম্বাইয়ের বিপক্ষে টসে হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬৯ রান সংগ্রহ করেছে চেন্নাই সুপার কিংস। ব্যাটিংয়ের শুরুটা ভালো করতে পারেননি চেন্নাইয়ের দুই ওপেনার সেন ওয়াটসন আর রাইডু। ১১ বলে ১২ রান করে সাজঘরে ফিরেন ওয়াটসন।  ৩৫ বলে ৪৬ রান করেন রাইডু।

তবে, আজ ব্যাট হাতে চেন্নাইয়ের হাল ধরে ছিলেন সুরেশ রায়না। ৪৭ বলে তিনি অপরাজিত ছিলেন ৭৫ রানে। মহেন্দ্র সিং ধোনি ২১ বলে করেন ২৬ রান।

মুম্বাইয়ের পক্ষে মিচেল ম্যাকক্লেনঘান, ক্রুনাল পান্ডিয়া নেন ২টি করে উইকেট। বাকি উইকেটটি নেন হার্দিক পান্ডিয়া।

১৭০ রানের জবাবে, শুরুটা দারুণ করেন সূর্যকুমার যাদব ও ইভিন লুইস। উদ্বোধনী জুটিতে ৬৯ রান করে মুম্বাই। সূর্যকুমার ৪৪ রান করে সাজঘরে ফিরলে উইকেটে আসেন অধিনায়ক রোহিত শর্মা। লুইসের সঙ্গে দ্বিতীয় উইকেট জুটিতে তিনি যোগ করেন ৫৯ রান। লুইস ৪৭ রান করে ফিরে যান। তবে রোহিত শর্মা অপরাজিত অর্ধশতরানে দলকে জিতিয়ে মাঠ ছেড়েছেন। ৩৩ বলে ৬টি চার ২ ছক্কায় অপরাজিত ৫৬ রান করেন তিনি।

হতকালবের ম্যাচে একাদশে মোট দুটি পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে নেমেছে মুম্বাই। মোস্তাফিজ ছাড়াও একাদশ থেকে বাদ পড়েছেন কিয়েরন পোলার্ড। তার বদলে একাদশে রাখা হয়েছিল জেপি ডুমিনিকে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment