সরকারের বিরুদ্ধে ঘরে ঘরে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে-মোহাম্মদ নাসির

সরকারের বিরুদ্ধে ঘরে ঘরে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে-মোহাম্মদ নাসির

বশির আহমেদ,বান্দরবান প্রতিনিধিঃ
বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাসির উদ্দীন বলেছেন, আওয়ামী লীগ একতরফা নির্বাচন করতেই বেগম খালেদা জিয়াকে কারাগারে বন্দী করে রেখেছে।

তিনি বলেন, আমাদের পিঠ এখন দেয়ালে ঠেকে গেছে। দেশ বাঁচাতে এ ।শনিবার বিকেলে বান্দরবানের ক্ষুদ্র নৃগোষ্ঠীর সাংস্কৃতিক ইন্সটিটিউট মিলনায়তনে জেলা বিএনপি কর্তৃক আয়োজিত এক কর্মীসভায় তিনি এ মন্তব্য করেন।

জেলা বিএনপির সভানেত্রী মাম্যাচিং এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহাবুবের রহমান শামীম, কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ, ঢাকা উত্তর জেলা বিএনপির নেতা নুর মোহাম্মদ, বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা প্রমুখ।

সমাবেশে বান্দরবানের ৭ উপজেলার নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বান্দরবান বিএনপির প্রতিপক্ষ গ্রুপকে উদ্দেশ করে মীর মোহাম্মদ নাসির উদ্দীন বলেন, কর্মী সমাবেশে না এসে আপনারা ভুল করেছেন। এর খেসারত দিতে হবে। রাজপ্রাসাদে থেকে গণ মানুষের আন্দোলন হয় না।

এদিকে কর্মী সমাবেশ উপলক্ষে শহরে নিরাপত্তা জোরদার করা হয়। প্রশাসনের পক্ষ হতে কেএসআই মিলনায়তনে বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত কর্মী সমাবেশের সময় বেঁধে দেয়া হয়।

সমাবেশে আসার পথে নেতা-কর্মীদের পুলিশ হয়রানি করেছে বলেও অভিযোগ করেছেন বিএনপির নেতারা।

বান্দরবানে বিএনপির বিবদমান দুটি পক্ষ সাচিং প্রু জেরী ও মাম্যাচিং গ্রুপ প্রশাসনের কাছে কর্মী সমাবেশের অনুমতি চেয়ে আবেদন করলে প্রশাসন মাম্যাচিং গ্রুপকে অনুমতি দেয়।

 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment