জগন্নাথপুরে দেশীয় আগ্নেয়াস্ত্র সহ ডাকাত দলের পাঁচ সদস্য গ্রেফতার

জগন্নাথপুরে দেশীয় আগ্নেয়াস্ত্র সহ ডাকাত দলের পাঁচ সদস্য গ্রেফতার
মোঃ হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ)  প্রতিনিধিঃ
জগন্নাথপুরে আগ্নেয়াস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্য নুনু মিয়া(২২), আলী সামাদ(২২), নুরুল হক(২৯), জুয়েল মিয়া(২১)ও শাহাদত হোসেন(২১) কে গ্রেফতার  করেছে র‌্যাব-৯ এর একটি দল। আজ বৃহস্পতিবার গ্রেফতারকৃতদের সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে।
থানা ও র‍্যাব সুত্রে জানাযায়,বুধবার (২রা মে) দিবাগত রাত প্রায় ১২ ঘটিকার দিকে সুনামগঞ্জ জেলাধীন জগন্নাথপুর উপজেলার বাউরকাপন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে জগন্নাথপুর-বিশ্বনাথ রোডের উপর ডাকাতির প্রস্তুতিকালে সিলেট র‌্যাব-৯ এর একটি দল অভিযান চালিয়ে জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়নের শ্রীরামিসি গ্রাম নিবাসী নুরল ইসলামের ছেলে মো. নুুরুল হক (২৯), একই গ্রাম নিবাসী মো. আব্দুল বারেকের ছেলে নুনু মিয়া (২২), আশক আলীর ছেলে আলী সামাদ (২২), মৃত আব্দু মিয়ার ছেলে মো, জুয়েল মিয়া (২১) ও মৃত আফছোর মিয়ার ছেলে মো. শাহাদত হোসেন (২০)কে আটক করেছে। এসময় তাদের নিকট থেকে দেশীয় তৈরি একটি পাইপ গান, ২টি ছুরা ও ১টি চাপাতি উদ্ধার করা হয়েছে।
সিলট র‌্যাব ৯ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ও অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি এ সকল তথ্য জানিয়ে বলেন, আটককৃত ডাকাতরা দীর্ঘদিন ধরে সুনামগঞ্জের বিভিন্ন এলাকায় ডাকাতি করে আসছিলো। তিনি আরো জানান, অস্ত্রসহ আটককৃতদের জগন্নাথপুর থানায় হস্তান্তর করা হয়েছে। আজ বৃহস্পতিবার (৩ রা এপ্রিল) আটককৃতদের জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে থানা সুত্র জানিয়েছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment