চুয়েট ছাত্রলীগের নতুন কমিটির নেতৃবৃন্দের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ : ভিসির সাথে সাক্ষাত ও মতবিনিময়

চুয়েট ছাত্রলীগের নতুন কমিটির নেতৃবৃন্দের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ : ভিসির সাথে সাক্ষাত ও মতবিনিময়

চুয়েট  প্রতিনিধিঃ
চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম মহোদয়ের সাথে নবগঠিত চুয়েট ছাত্রলীগের সভাপতি সৈয়দ ইমাম বাকের এবং সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সম্রাট সহ চুয়েট ছাত্রলীগের নেতা-কর্মীরা সৌজন্য সাক্ষাৎ করেছেন।
চুয়েট ছাত্রলীগের নতুন কমিটির নেতৃবৃন্দের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে  পুষ্পস্তবক অর্পণ : ভিসির সাথে সাক্ষাত ও মতবিনিময়গতকাল ০৮ মে (মঙ্গলবার), ২০১৮ খ্রিঃ দুপুরে ভাইস চ্যান্সেলরের কার্যালয়ে উক্ত সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। এ সময় নেতা-কর্মীরা চুয়েট ভাইস চ্যান্সেলরকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে নবগঠিত কমিটির নেতৃত্বে ছাত্রলীগের নেতা-কর্মীরা বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা চত্ত্বরে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় উপস্থিত ছিলেন মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম, ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক ও উপ-ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. জি.এম সাদিকুল ইসলাম। এ সময় ১৯৫২, ১৯৫৪, ১৯৬৬, ১৯৬৯, ১৯৭১-সহ বাংলাদেশের ইতিহাসে বিভিন্ন সময়ে আন্দোলন সংগ্রামে বাংলাদেশ ছাত্রলীগের যে সকল বীর সৈনিক শহীদ হয়েছেন তাদের স্মরণ করে এক মিনিট নিরিবতা পালন করা হয়।

উল্লেখ্য, গত ০৬ মে, ২০১৮ খ্রিঃ তারিখে সন্ধ্যায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্র থেকে এক বিজ্ঞপ্তির মাধ্যমে যন্ত্রকৌশল বিভাগের ২০১১-২০১২ শিক্ষাবর্ষের ছাত্র সৈয়দ ইমাম বাকেরকে সভাপতি এবং তেল ও খনিজসম্পদ বিভাগের ২০১২-২০১৩ শিক্ষাবর্ষের ছাত্র শাখাওয়াত হোসেন সম্রাটকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। বাংলাদেশ ছাত্রলীগের জেলা ইউনিটের সম-মর্যাদা পাওয়ার পর চুয়েট ছাত্রলীগের এটিই প্রথম প্রতিষ্ঠাতা সভাপতি ও সাধারণ সম্পাদক সম্বলিত কামিটি।

 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment