ঝনিাইদহরে কালীগঞ্জে ক্রসফায়ার আতংকে মাদক ব্যবসায়ীরা

 

 

ঝনিাইদহ থকেে রয়িাজ উদ্দীনঃ
ঝনিাইদহরে কালীগঞ্জ উপজলোয় ক্রসফায়ার আতংকে বভিন্নি মাদক ব্যবসায়ী । সম্প্রতি মাদকরে রাজ্যখ্যাত ঝনিাইদহরে কালীগঞ্জ উপজলোয় এক সপ্তাহরে ব্যবধানে র‌্যাব পুলশি বন্দুক যুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নহিত হওয়ার পর নড়চেড়ে বসছেে মাদক ব্যবসায়ীরা । কউে কউে গা ঢাকা দতিে দশেরে বাইরে চলে যাওয়ার পরকিল্পনা করছ।ে জানাগছে,ে কালীগঞ্জ উপজলোর মাদক ব্যবসায়ী সংখ্যা ৫৫ জন । স্বরাষ্ট্র মন্ত্রানালয় থকেওে একটি তালকিা এসছেে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহণিীর হাতে । সরকার দলীয় নতোর্কমী, জনপ্রতনিধিসিহ মূখোশধারী ভদ্রলোকরে নামও রয়ছেে তালকিায় । কালীগঞ্জ উপজলোয় গত এক সপ্তাহে র‌্যাব, পুলশি, ডবি,ি বজিবিি ও মাদকদ্রব্য নয়িন্ত্রণ সদস্যরা কালীগঞ্জ শহররে নতুনবাজার, বাসর্টামনিাল, বালহিাটা, http://brandbazaarbd.com/product-category/air-conditioner-air-cooler/carrier-air-conditioner/portable-carrier-air-conditioner/নদীপাড়া, মাছপট্ট,ি র্দগাপাড়ায় মাঠপাড়ায় মাদকরে স্পটগুলোতে অভযিান চালয়িওে প্রকৃত গডফাদারদরে গ্রপ্তোর করতে পারনি।ি গত বুধবার শহররে নতুনবাজারে ঝনিাইদহ-৪ আসনরে সাংসদ আনার এমপরি নর্দিশেে একটি মাদকরে স্পট উচ্ছদে করা হলওে প্রকৃত গডফাদারদরে গ্রফেতার করতে পারনিি আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহণিী।
অভযিোগে জানা গছে,ে সমাজরে প্রভাবশালী ব্যক্ত,ি রাজনতৈকি নতো এবং কছিু অসৎ জনপ্রতনিধিি সমন্বয়ে গঠতি শক্তশিালী সন্ডিকিটে মাদক ব্যবসার নয়িন্ত্রণ করে থাক।ে যে কারণে কোনোভাবইে মাদক আগ্রাসন রোধ করা যাচ্ছে না এ জলোয়। যুবকদরে ধ্বংস করে মাদক ব্যবসার সন্ডিকিটে হাতয়িে নচ্ছিনে কোটি কোটি টাকা।
কালীগঞ্জ র্দগাপাড়ার নূর, বাসস্ট্যান্ড বালহিাটার নদেু, ব্রকি ফল্ডিে মানকি, নতুন বাজারে লাভলী, ব্রীকফল্ডি মনু, রুবী, হলোই গ্রামরে মোতাহার, বারবাজারে সোহাগ হোসনে, খয়রেতলা গ্রামরে রুবলে বড় ঘি ঘাটি গ্রামরে সোহাগ, নাড়ীপাড়া গ্রামরে কামালহোসনে , আড়পাড়ার বসরিণ , বারবাজার সরকার দলীয় জনপ্রতনিধিি সহ নামকরা অনকে মাদকব্যবসায়ী আত্মগোপনে রয়ছেনে। মাঝে মধ্যে বাজারগুলো থকেে মাদকসবেী ও ব্যবসায়ীদরে আটক করা হলওে ছাড় পয়েে যান তারা।
এ ব্যাপারে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওস)ি মজিানুর রহমান বলনে, মাদকরে ব্যাপারে কোনো ছাড় দয়ো হবে না, অভযিান চলছে অব্যাহত থাকবে ।

 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment