জগন্নাথপুরে দুই ছিনতাইকারী আটক

মোঃ হুমায়ূন কবীর ফরীদি,জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
জগন্নাথপুর-রসুলগঞ্জ সড়কের আসামপুর এলাকায় ছিনতাইয়ের চেষ্টাকালে ছিনতাইকারী আব্দাল মিয়া (১৭)ও জিয়াউর রহমান(১৭) কে আটক করে পুলিশের কাছে সোর্পদ করেছেন স্থানীয় জনতা।
জানাযায়,সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের আসামপুর এলাকায় জগন্নাথপুর-রসুলগঞ্জ সড়কে ব্যাটারি চালিত টমটম গাড়ির চালক জামাল মিয়া রবিবার (২৭মে) রাত ১০টায় ছিনতাইকারীদের কবলে পড়েন। ছিনতাইকারীরা টমটম চালক জামাল মিয়ার মোবাইল ফোন ও টাকা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তার চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে ছিনতাইকারী   জগন্নাথপুর পৌর শহরের কেশবপুর এলাকার তেরা মিয়ার ছেলে আব্দাল মিয়া (১৭) ও জালালপুর এলাকার আকিকুর রহমানের ছেলে জিয়াউর রহমান (১৭)কে আটক করতে সক্ষম হন স্থানীয় জনতা।
 বিষয়টি থানায় জানানো হলে এস আই লুৎফুর রহমান ঘটনাস্থলে ছুটে যান। স্থানীয় লোকজন জানান, আটককৃতরা ছিনতাইয়ের ঘটনা স্বীকার করায় পুলিশের নিকট সোপর্দ করা হয়।
এস আই লুৎফুর রহমান জানান, এ ঘটনায় পৌর শহরের ইসহাকপুর এলাকার আবাছ উল্ল্যার ছেলে টমটম চালক জামাল মিয়া বাদি হয়ে আব্দাল মিয়া ও জিয়াউর রহমানের বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগে থানায় মামলা করেছেন। সোমবার (২৮ মে ) গ্রেফতারকৃতদে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment