জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা ‘হারুনুজ্জামান’ কে সংবর্ধনা প্রদান

জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা 'হারুনুজ্জামান' কে সংবর্ধনা প্রদান
মোঃ হুমায়ূন কবীর ফরীদি,জগন্নাথপুর,
(সুনামগঞ্জ) প্রতিনিধিঃ জগন্নাথপুরে চাঁনপুর-সাতহাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট সমাজসেবক  হারুনুজ্জামান তালুকদারকে সংর্বধনা প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার(২৮ শে জুন) বিকালে সুনামগঞ্জ জেলাধীন জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের চাঁনপুর-সাতহাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে ম্যানেজিং কমিটি,  শিক্ষক বৃন্দ ও ছাত্র/ছাত্রীদের পক্ষ থেকে চাঁনপুর তালুকদার বাড়ী নিবাসী যুক্তরাজ্য প্রবাসী কমিনিউনিটি নেতা বিশিষ্ট সমাজ সেবক জনাব মোঃ হারুনুজ্জামান তালুকদারকে সংবর্ধনা প্রদান উপলক্ষে  বিদ্যালয়ের  হল রুমে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ  আব্দুল মতিনের সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক রজত কান্দী দাস এর পরিচালনায় এক সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে।সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী মোঃ  এনামুল ইসলাম এনাম ও সংবর্ধিত অতিথি যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা হারুনুজ্জামান তালুকদার।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পাটলী ইউনিয়ন পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম, সমাজকর্মী আলতাবুর রহমান, রাসেল আহমদ চৌধুরী, শাহিন মিয়া, ঝুনু মিয়া, ছইল মিয়া প্রমুখ।
সভা শেষে সংবর্ধিত অতিথিকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। বিদ্যালয়ে শহিদ মিনার স্থাপন, গেইট ও বিদ্যালয়ের রাস্তা নির্মানসহ এলাকার শিক্ষা ব্যবস্থাসহ সার্বিক উন্নয়নে বিশেষ অবদান রাখায় যুক্তরাজ্য প্রবাসী হারুনুজ্জামানকে এ সংবর্ধনা দেওয়া হয়েছে বলে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুল মতিন জানিয়েছেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment