‘জিতলেও আর্জেন্টিনা, হারলেও আর্জেন্টিনা’

'জিতলেও আর্জেন্টিনা, হারলেও আর্জেন্টিনা'

সারাদেশে ফুটবল নিয়ে চলছে মাতামাতি। গ্রাম আর শহর নেই ফুটবল জ্বরে কাঁপছে সারা দেশ। শুধু বাংলাদেশ নয়, পৃথিবীজুড়েই চলছে খেলা নিয়ে উন্মাদনা।

ফুটবল বিশ্বকাপ শুরুর কয়েক মাস আগে থেকেই বিভিন্ন দেশের পক্ষ নিয়ে ফুটবল সমর্থকরা পতাকা ওড়াচ্ছেন। নিজেদের বাড়ি কিংবা অফিসসহ বিভিন্ন প্রতিষ্ঠানে উড়ছে বিভিন্ন দেশের পতাকা।

Sony Rangs

 

তবে বাংলাদেশে বিশ্ব ফুটবলে চির প্রতিদ্বন্দ্বী দুই দেশ আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের মধ্যে এক ধরনের উত্তেজনা লক্ষ করা যায়। এতে পিছিয়ে নেই বিনোদন জগতের তারকারাও। বাংলাদেশের জনপ্রিয় জনপ্রিয় তারকাদের অনেকেই মেসি জাদুতে মুগ্ধ।

ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার  শাকিব খান। বিশ্বকাপ ফুটবলে সমর্থন করেন আর্জেন্টিনা। তিনি বলেন, আমি ছোটবেলা থেকেই আর্জেন্টিনার সমর্থক। সবাই সব সময় ভালো খেলবে তা প্রত্যাশা করাটা বোকামি। এরপরও আমার কাছে আর্জেন্টিনার খেলা ভালো লাগে।

অভিনেতা চঞ্চল চৌধুরী একজন মেসির দলের ভক্ত। তিনি বলেন, আমি কঠিনভাবে আর্জেন্টিনার সাপোর্টার। প্রিয় দলের সব খেলাই দেখবো। নিজের দল বাদ গেলে খেলা দেখা বাদ দেবো।

খেলাপ্রেমিক চিত্রনায়ক নিরবও একজন আর্জেন্টিনার কট্টর সমর্থক। তিনি বলেন, ছোট বেলা থেকেই আর্জেন্টিনার খেলা আমার কাছে ভালো লাগে। এখানে ভালো লাগার মতো বেশ ক’জন খেলোয়ার ছিল, এখনো আছে।

”এবার বিশ্বকাপে এসে যখন আর্জেন্টিনার বাদ পড়ার উপক্রম, ঠিক তখনই জ্বলে উঠলেন দলের প্রাণ ভোমরা মেসি! দলটির জন্য অনেক অনেক শুভকামনা থাকলো। জিততে হবে এমন কিছু না। আমি জিতলেও আর্জেন্টিনা, হারলেও আর্জেন্টিনা।”

বিশ্বকাপ ফুটবলের বেশিরভাগ খেলাই দেখার চেষ্টা করেন জাকিয়া বারী মম। জানালেন, এবার সবার খেলা খুব স্পিডি এবং ভালো হচ্ছে। আমি আর্জেন্টিনার সমর্থক।

বিশ্বকাপ ফুটবলে সঙ্গীত শিল্পী আরফিন রুমি একজন আর্জেন্টিনার সমর্থক। তিনি বলেন, আর্জেন্টিনা আমার ফেভারিট টিম। মেসি যদি তার সেরাটা দিতে পারেন তাহলে আর্জেন্টিনাই চ্যাম্পিয়ন হবে।

নিপুণের প্রিয় দল আর্জেন্টিনা। তিনি বলেন, মূলত ম্যারাডোনার কারণেই আমি আর্জেন্টিনার সমর্থক। আমার দল আর্জেন্টিনাই এবার বিশ্বকাপ জিতবে। আর প্রিয় খেলোয়াড় অবশ্যই মেসি।

আর্জেন্টিনার সমর্থক চিত্রনায়ক ফেরদৌসও। তিনি বলেন, এবারের বিশ্বকাপেও আশা করছি আর্জেন্টিনা ফাইনালে উঠবে। মেসির জাদুতে কাবু হবে বিশ্ব।

প্রিয় দল আর্জেন্টিনার খেলা দেখে উচ্ছ্বসিত চিত্রনায়ক জায়েদ খান। তিনি বলেন, আর্জেন্টিনার খেলার কৌশল আমার বেশ ভালো লাগে। যে দলে মেসি আছে সেই দল তো ফেভারিট হবেই। আমার বিশ্বাস এবার আর্জেন্টিনা বিশ্বকাপ জিতবেই।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment