হালদা পাড়ের ভাঙ্গন কবলিত সড়কের অস্থায়ী বাঁধ নির্মাণের জন্য সাদী’র অার্থিক সহযোগীতা

মোস্তাফা কামরুল, ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি

ফটিকছড়ি উপজেলার উপর দিয়ে বয়ে যাওয়া হালদা পাড়ের ভাঙ্গন কবলিত
নাজিরহাট-কাজিরহাট সড়কে অস্থায়ী বাঁধ নির্মাণের জন্য দেড় লক্ষ টাকার অার্থিক সহযোগিতা দিয়েছেন বিশিষ্ট সমাজ সেবক ও অা’লীগ নেতা সাদাত অানোয়ার সাদী। গত শুক্রবার (১৪ জুলাই) দুপুরে তিনি সড়কের ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেন।
এ সময় তিনি হালদা পাড়ের নাজিরহাট কলেজ সংলগ্ন নাজিরহাট-কাজিরহাট সড়কের ভাঙ্গনের বাঁধ নির্মাণের জন্য ৫০ হাজার টাকা ও মহেশ্বরী সড়কের ভাঙ্গনের বাঁধ নির্মাণের জন্য ১ লক্ষ টাকার নগদ অর্থ এলাকাবাসীর হাতে তুলে দেন।
এ সময় তিনি বলেন, ‘হালদা পাড়ের সড়কের ভাঙ্গনটি ভয়াবহ অাকার ধারণ করেছে। অল্প একটু জায়গা দিয়ে জীবন ঝুঁকি নিয়ে মানুষ চলাচল করছে। সর্বশেষ অংশটুকুও ভেঙ্গে গেলে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পরবে হাজার হাজার মানুষ। তাই অন্তত মোটামুটিভাবে হলেও মানুষ যাতে চলাচল করতে পারে সে জন্য বাঁধ নির্মাণে ব্যাক্তিগতভাবে সহযোগিতা করেছি। জরুরী ভিত্তিতে বাঁধটি নির্মাণের  অামি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করবো।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মুজিবুল হক চৌধুরী, ভূজপুর থানার অফিসার্স ইনচার্জ বায়েচ আলম, সুয়াবিল ইউ.পি চেয়ারম্যান আবু তালেব চৌধুরী, অা’লীগ নেতা আমান উল্লাহ চৌধুরী লিটন, নাজিরহাট পৌর আওয়ামীলীগের আহবায়ক আবু তাহের মিয়া, কাউন্সিলর মুহাম্মদ হারুন, জয়নাল আবেদীন, মুহাম্মদ আলী, গাজী হান্নান, সাইফুল ইসলাম, আব্দুল হাই, রশিদ, মোসলেম উদ্দিন, ছাত্রনেতা হাসানুল করিম রাসেল ও সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment