মেয়ের সঙ্গে অভিনয় করে আবেগঘন পোস্ট দিলেন অমিতাভ বচ্চন

বচ্চন পরিবারের বাবা-মা, ছেলে, ছেলের বউ সবাই অভিনয় শিল্পী হলেও মেয়ে শ্বেতা বচ্চন এতদিন এই অঙ্গন থেকে দূরে ছিলেন। এবার তিনিও বাবা অমিতাভের সঙ্গে অভিনয় করে নাম লেখালেন সেই খাতায়। তবে কোনো চলচ্চিত্র নয়। শ্বেতা বচ্চন তার বাবার সঙ্গে অভিনয় করেছেন একটি বিজ্ঞাপন চিত্রে।

ভারতের জনপ্রিয় জুয়েলারি ব্র্যান্ড কল্যানির একটি বিজ্ঞাপন চিত্রে একসঙ্গে দেখা গেছে তাদের। বিজ্ঞাপনটিতে অমিতাভ অভিনয় করেছেন একজন বৃদ্ধের চরিত্রে। অন্যদিকে শ্বেতা অভিনয় করেছেন বৃদ্ধের মেয়ের চরিত্রে। বিজ্ঞাপনটি নিয়ে অমিতাভ টুইটারে একটি আবেগঘন পোস্ট দিয়েছেন। সেখানে লিখেছেন, ‘এটা আমার জন্য খুবই আবেগময় মুহূর্ত। যতবার আমি বিজ্ঞাপনটি দেখছি আমার চোখে পানি চলে আসছে। মেয়েরা সত্যিই সেরা’।

এরই মধ্যে টুইটারে কল্যানি জুয়েলারির ওই বিজ্ঞাপনটি শেয়ার করেছেন অমিতাভ বচ্চন। যেখানে দেখা যাচ্ছে- বাস্তব জীবনের মতোই বাবার দেখভাল করছেন শ্বেতা। বাবা পড়ে গেলে তাকে সামলাচ্ছেন, আবার তার ধুলোমাখা চশমাটিও নিজের ওড়না দিয়ে মুছে দিচ্ছেন। বাবা-মেয়ের বিজ্ঞাপনচিত্র নিয়ে দর্শকরাও ইতিবাচক সাড়া দিচ্ছেন।

বর্তমানে যশরাজ ফিল্মস প্রযোজিত ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির কাজ করছেন অমিতাভ বচ্চন। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন আমির খান, ক্যাটরিনা কাইফ ও ফাতেমা সানা শেখ।   সূত্র : জি নিউজ

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment