আবারও প্রধানমন্ত্রী হওয়া উচিত মোদির: কঙ্গনা

বলিউড তারকা কঙ্গনা রানাউতের রাজনীতিতে আসার ইঙ্গিত বেশ পুরোনো।তবে কি আবারও সে প্রসঙ্গ ঘুরেফিরে আসছে!প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশংসায় পঞ্চমুখ নায়িকাকে নিয়ে এবার এমনই প্রশ্নই উঠেছে!

সম্প্রতি এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রীকে নিয়ে বেশ ইতিবাচক বক্তব্য দেন কঙ্গনা। নরেন্দ্র মোদির আগামী নির্বাচনের পরও প্রধানমন্ত্রী থাকা উচিত বলে মত দেন তিনি।

জিনিউজ বলছে, বলিউডের ‘কুইন’ কঙ্গনার রাজনীতিতে যোগ দেওয়ার খবর ছড়িয়ে পড়েছিল বেশ আগে। এমনকি তিনি নির্বাচনে লড়ছেন বলেও খবর শোনা গিয়েছিলে। যদিও পরে তিনি তার রাজনীতিতে আসার খবর একপ্রকার অস্বীকারই করেন কঙ্গনা।

তার কথায়, আমি যে ধরনের পোশাক পরি, তা মেনে নিয়ে যদি কোনো রাজনৈতিক দল আমাকে তাদের দলে নিতে চায় তাহলে তাহলে আমার আপত্তি নেই। আসলে রাজনীতি খারাপ নয়, তবে রাজনৈতিক নেতারা যেধরনের পোশাক পরে তা আমার পছন্দ নয়।

তবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে যে তার পছন্দ তা প্রথম থেকেই জানিয়ে এসেছিলেন কঙ্গনা। ফের একবার নরেন্দ্র মোদির প্রশংসায় পঞ্চমুখ হলেন অভিনেত্রী।

সম্প্রতি, শর্ট ফিল্ম ‘চলো জিতে হ্যায়’ স্ক্রিনিংয়ে যোগ দিতে গিয়েছিলেন কঙ্গনা । এ শর্ট ফিল্মটি নরেন্দ্র মোদির প্রথম জীবনের প্রেক্ষিতে অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছে।

অনুষ্ঠানে গিয়ে ছবিটি সম্পর্কে কঙ্গনা বলেন, ছবিটি ভীষণই সুন্দরভাবে নির্মিত হয়েছে। এখানে তুলে ধরা হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, তার ছেলেবেলায় ভীষণই সংবেদনশীল শিশু ছিলেন, যার জীবন বিভিন্ন ঘটনাক্রমের মধ্যে দিয়ে কেটেছে সেসব। তবে আমার মনে হয়, এই ছবিটা যতটা না নরেন্দ্র মোদির সম্পর্কে তুলে ধরা হয়েছে, তার থেকেও এখানে বেশি উঠে এসেছে আমাদের কথা। সমাজের প্রয়োজনে কীভাবে সকলকে জেগে উঠতে হবে। যদিও এই ছবিতে নরেন্দ্র মোদির জীবনের খুব সামান্য অংশই উঠে এসেছে।

এই অনুষ্ঠানেই কঙ্গনাকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘তিনি প্রধানমন্ত্রী (মোদি) হওয়ার জন্য এক্কেবারে উপযুক্ত মানুষ। তিনি তার বাবা-মায়ের জন্য এই জায়গায় পৌঁছননি, তিনি এই জায়গায় পৌঁছেছেন কারণ তিনি গণতান্ত্রিক এই দেশেকে চালনা করার জন্য এক্কেবারে উপযুক্ত নেতা। আমার তাকে নির্বাচিত করেছি। তিনি আজ যে জায়গায় আছেন, অনেক কঠোর পরিশ্রমের মাধ্যমে তিনি সেই জায়গায় পৌঁছেছেন। তার যোগ্যতা নিয়ে আমার কোনও সন্দেহ নেই। ‘

পাশাপাশি কঙ্গনাকে প্রশ্ন করা হয়, নরেন্দ্র মোদির কি আগামী নির্বাচনের পরও প্রধানমন্ত্রী থাকা উচিত? এই প্রশ্নের উত্তরে কঙ্গনা বলেন, অবশ্যই। কেন নয়? ৫ বছর একটা দেশকে অন্ধকূপ থেকে বের করা সম্ভব নয়। আর আমাদের দেশ এখনও সেই জায়গা থেকে পুরোপুরি বেরিয়ে আসতে পারেনি। আমদের এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসার চেষ্টা করি উচিত। ‘

যদিও এদিনওনিজের রাজনীতিতে যোগ দেওয়ার বিষয়ে কোনও মন্তব্য করেননি কঙ্গনা। তবে এরই মধ্যে নতুন করে আলোচনা শুরু হয়েছে তাকে নিয়ে।

বেশকিছুদিন আগে এক সাক্ষাৎকারে কঙ্গনা তার রাজনীতিতে যোগ দেওয়ার বিষয়ে বলেছিলেন, আমি রাজনীতিতে যোগ দেওয়ার বিরোধী নই। তবে রাজনীতিতে যোগ দেওায়ার মতো বয়সে এখনও পৌঁছাইনি। দেশের প্রয়োজনে আমাকে যেখানে প্রয়োজন হবে আমি সেখানে পৌঁছে যাব।

‘চলো জিতে হ্যায়”র অনুষ্ঠানের পরই আবার পুরোনো বিষয় সামনে এসেেছ কঙ্গনার। তিনি রাজনীতিতে আসছেন কিনা- সে প্রশ্নের উত্তর এখন কঙ্গনার কাছেই।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment