টেকনাফে ৫ কোটি টাকার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

কক্সবাজারের টেকনাফের শাহপরীরদ্বীপ সুপারী বাগানের মাটির ভিতর থেকে ৫ কোটি ১০ লাখ মূল্যের ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবাসহ মোহাম্মদ আরমানকে (৩৫) আটক করেছে পুলিশ। আটক আরমান টেকনাফের শাহপরীর দ্বীপের পূর্ব উত্তর পাড়ার সাবেক ইউপি সদস্য মৃত নুরুল হকের ছেলে। উদ্ধার ইয়াবাগুলো মিয়ানমার থেকে এনে পাচারের জন্য মজুদ রেখেছিল সে। আটক মোহাম্মদ আরমান তালিকাভুক্ত শীর্ষ মাদক ও স্বর্ণ চোরাকারবারি বলে জানায় পুলিশ।

আজ সোমবার দুপুর দেড়টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়ুয়া।

তিনি জানান, নাফ নদী পেরিয়ে আরমানের নেতৃত্বে একটি সিন্ডিকেট মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান এনে শাহপরীর দ্বীপের সুপারী বাগানে রাখা হয়েছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোরে ওই সুপারী বাগানে অভিযান পরিচালনা করা হয়। এসময় সেখানে তল্লাশি চালিয়ে মাটি ভেতর থেকে একটি প্লাষ্টিকের ড্রাম উদ্ধার করে। ওই ড্রামের ভেতর থেকে ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। এ ঘটনায় ইয়াবার মালিক মোহাম্মদ আরমানকে আটক করা হয়।

ওসি আরও জানান, ইয়াবাসহ আটক মোহাম্মদ আরমানের বিরুদ্ধে থানায় একটি মামলা রয়েছে। সে তালিকাভুক্ত শীর্ষ ইয়াবা ও স্বর্ণ চোরাকারবারী ছিল। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে আজ বিকালে কক্সবাজার আদালতে পাঠানো হবে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment