‘ছোট শহরের মানুষ ছোট কিছুতে সুখ খুঁজে পায়’

বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর ভারতের মধ্য প্রদেশের ছোট শহর চান্দেরিতে  গিয়েছিলেন। সেখানে তাঁর ‘স্ত্রী’ ছবির শুটিং হয়েছিল। চান্দেরির সৌন্দর্যে মুগ্ধ তিনি। সেখানকার মানুষকে তাঁর ভালো লেগেছে। বলেছেন, ছোট শহরের মানুষ ছোট কিছুতেই সুখ খুঁজে পায়। কিন্তু বড় শহরের মানুষের আকাঙ্ক্ষা বেশি। বড় শহরের মানুষের মতো বস্তুবাদী নন তারা।

‘স্ত্রী’ ছবিটি চান্দেরি শহরের এক নারী প্রেতাত্মাকে কেন্দ্র করে। গল্পের সত্যতা ধরে রাখার জন্য পরিচালক অমর কৌশিক সেখানে শুটিং করেছেন। পুরো টিম গিয়েছিল চান্দেরিতে। খবর মিড ডের।

শ্রদ্ধা চান্দেরির অভিজ্ঞতা জানান। বলেন, চান্দেরিতে তিনি খুবই উচ্ছ্বসিত ছিলেন। বিশেষ করে কেল্লা এলাকায়। সেখানে ছবির শুটিং হয়েছিল। চান্দেরি ছোট শহর হলেও সেখানকার জীবন সারল্যে ভরা।

শ্রদ্ধা আরো বলেন, আমরা যারা মুম্বাইয়ে থাকি, সর্বদাই সময়সীমার পেছনে দৌড়াই। আমাদের জীবন কাজকে কেন্দ্র করে।

শ্রদ্ধা হেসে বলেন, চান্দেরির মানুষ সত্যিকার অর্থেই সাধারণ। তাদের তাড়া নেই। কাজের বাইরেও তাদের জীবন আছে। হতে পারে, ছোট শহরের মানুষ তেমন স্বচ্ছল না। হতে পারে তাদের বস্তুগত উচ্চাকাঙ্ক্ষাও নেই। আমি মনে করি, সত্যিই তারা জানে কীভাবে ছোট কিছুর ভেতরও সুখ খুঁজে নেওয়া যায়। আমরা নগরের মানুষ কখনোই তা পাই না।

মধ্য প্রদেশের চান্দেরি শাড়ির জন্য খুবই বিখ্যাত। শ্রদ্ধা শাড়ির দোকানগুলোতে ঘুরতে যান।

শুটিং শেষে আমি কেনাকাটা করতে গিয়েছি। পরিবারের সদস্যদের জন্য অনেক শাড়ি কিনেছি। আমি খুব একটা শাড়ি পরি না, কিন্তু আমার জন্য কয়েকটা কিনেছি। আমরা সবাই জানি চান্দেরির শাড়ি কী বিখ্যাত এবং সত্যিই সুন্দর, বলেন এ তারকা।

স্ত্রী ছবিতে শ্রদ্ধার বিপরীতে অভিনয় করেছেন রাজকুমার রাও ও পংকজ ত্রিপাঠি। আগামী ৩১ আগস্ট ছবিটি মুক্তি পাবে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment