প্রতি মিনিটে শাহরুখের পারিশ্রামিক কত?

১৯৯২ সালে ‘দিওয়ানা’ ছবির মাধ্যমে বলিউডে অভিষকে ঘটে শাহরুখ খানের। ‌’বাজিগড়’ ‘কুচ কুচ হোত হ্যায়’ ব্যবসাসফল ছবিতে অভিনয় করে তিনি আজ ‘বাদশাহ’ নাম পরিচিতি পেয়েছেন। শাহরুখ তার মনোমুগ্ধকর অভিনয় দিয়ে নিজের জাত চিনিয়ে বলিপাড়ায় প্রথম সারির অভিনেতাদের মধ্যে একজন হতে  পেরেছেন। এ নায়ক যদি এখন  ভিডিওর জন্য ৫ কোটি রুপি পারিশ্রামিক চান, তাতে দোষের কিছু নেই।

জিনিউজ জানায়, ‘কসৌটি জিন্দগি কি টু’ আবার আসছে। একতা কাপুরের সেই আইকনিক মেগা সিরিয়াল নিয়ে ইতিমধ্যেই দর্শকদের মাঝে চরম উত্তেজনা  বিরাজ করছে। আগামী সেপ্টেম্বর মাস থেকেই একতা কাপুরের সিরিয়াল ‘কসৌটি জিন্দগি কি’-র সম্প্রচার শুরু হবে বলে খবর। আর এই সিনেমার জনপ্রিয়তা বাড়াতে আসছেন শাহরুখ খান।  এর আগে কসৌটির প্রমোশনের জন্য শাহরুখ ৮ কোটি রুপি  পারিশ্রমিক নিচ্ছেন বলে খবর বেরোয়। কিন্তু, প্রতি মিনিট ভিডিওর জন্য কিং খান কত পারিশ্রমিক নিচ্ছেন জানেন?

বি টাউনের খবর, এক এক মিনিটের ভিডিওর জন্য ১.১১ লক্ষ করে পারিশ্রমিক নিচ্ছেন শাহরুখ খান। একতা কাপুরের সঙ্গে একটি ভিডিওর জন্য ৫ কোটি এবং পরে আরও ৩টি অতিরিক্ত ভিডিওর জন্য ১ কোটি করে পারিশ্রমিক নিচ্ছেন বলিউড বাদশা।

ওই প্রতিবেদনে আরও বলা হয়, কসৌটির প্রমোশনের জন্য শাহরুখ ৭২০ মিনিটের ভিডিও শুট করেছেন। ওই ৭২০ মিনিটের ভিডিওর জন্য প্রতি মিনিটে ১.১১ লক্ষ করে পারিশ্রমিক নিচ্ছেন কিং খান।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment