বিয়ে করলে কে হতেন করণের জীবনসঙ্গী?

বলিউডে কে কখন কার বন্ধু হয়ে যান আর কার সঙ্গে সম্পর্ক ভেঙে যায়, তা আসলেই এক বড় রহস্য। কিন্তু করণ জহরের সঙ্গে কারিনা কাপুরের বন্ধুত্বের কথা কারও অজানা নয়। কারিনার সঙ্গে করণের বন্ধুত্বের গল্পও সর্বজনবিদিত। এবার কারিনাকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন করণ।

সম্প্রতি একটি জনপ্রিয় টক শোতে হাজির হয়েছিলেন বলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক করণ জহর। আর সেখানেই নিজের পছন্দের নারী, যৌনতা নিয়ে একাধিক প্রশ্নের মুখোমুখি হতে হয় করণকে। আর সেখানেই করিনার বিষয়টি খোলসা করে বলেন তিনি।

যদি কখনও বিয়ে করতেন, তাহলে কে হতেন তার জীবনসঙ্গী? এমন প্রশ্নের উত্তরে করণ স্পষ্টভাবে তার উত্তর দেন। তিনি বলেন, যদি কখনও বিয়ের পিঁড়িতে বসতেন, তাহলে কারিনাকেই বিয়ে করতেন তিনি।

শুধু তাই নয় পছন্দের নারীর বিষয়ে বলার পাশাপাশি যৌনতা নিয়েও প্রশ্ন করা হয় করণকে। সেখানে তিনি বলেন, তিনি নাকি যৌনতার জন্য সঠিকভাবে উপযুক্ত নন। তবে বলিউডের কাছ থেকে এখনও অনকে কিছু শেখার বাকি আছে বলেও মন্তব্য করেন করণ।

করণ জহরকে ‘মুভি মাফিয়া’ বলে ডাকেন অর্জুন কাপুর। যদিও সেটা মজার ছলেই। এদিকে বিয়ে না করলেও, এই মুহূর্তে যশ এবং রুহির নামে দুই সন্তানের বাবা করণ জহর। পরিচালক এবং প্রযোজনার কাজের পাশাপাশি যশ, রুহিকে বড় করে তোলার কাজও মন দিয়েই শুরু করেছেন করণ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment