চুয়াডাঙ্গায় পুলিশি বাধার মধ্যদিয়ে বি এন পির প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন

চুয়াডাঙ্গা প্রতিনিধি,মামুন মোল্লা(০১/০৯/২০১৮)
চুয়াডাঙ্গা জেলা  বি এন পির উদ্দ্যোগে দলের প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন উপলক্ষে কেদারগঞ্জ বি এন পির দলীয় কার্যালয়ে জেলার নেতা কর্মীরা  সকাল ৮ হতে সমবেত হতে থাকে।
এ সময় দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে নেতা কর্মীরা।
পরবর্তীতে  নেতা কর্মীরা একসাথে সমবেত হয়ে প্রধান সড়কে মিছিল বের করতে গেলে পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেয়।
এমতাবস্থায় নেতাকর্মীরা শহরের ফিরোজ রোড হয়ে  শাহাদৎ হোসেন আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয় ও সরকারী আদর্শ মহিলা কলেজের সামনে অবস্থান নেয়।
এসময় পুলিশকে লক্ষ্য করে ঢিল ছুড়তে থাকলে পুলিশ তাৎক্ষনিক ভাবে  ব্যবস্থা গ্রহন করে এবং পরিবেশ নিয়ন্ত্রনে আনে।
নাম প্রকাশে অনিচ্ছুক এক বি এন পি নেতা জানান কিছুদিন আগে থেকেই দেশের বিভিন্ন স্থান থেকে দলের সিনিয়র নেতা কর্মীদের পুলিশ আটক করে।
এর মধ্যে চুয়াডাঙ্গা জেলা বি এন পির আহবায়ক মুহা.অহিদুল ইসলাম বিশ্বাস কে ও বিভিন্ন মামলায় আসামী হিসেবে আটক করা হয়।যার কারনে দলীয় নেতাকর্মীদের মধ্যে চরম ক্ষোভ রয়েছে।
তার পরও শান্তিপুর্ন ভাবে দলীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালন কালে পুলিশ বাধা প্রদান করছে। আমাদেরকে কোন ভাবেই মাঠে দাড়াতে দিচ্ছে না। পুলিশ ও এক পক্ষীয়ভাবে কাজ করে যাচ্ছে। সেপ্টেম্বর মাস জুড়েই বি এন পির বিভিন্ন কর্মসুচী পালন করার কথা রয়েছে।
এবিষয়ে চুয়াডাঙ্গা জেলা পুলিশের সার্কেল এস পি কলিমউল্লাহ ও চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং বলেন যে কোন রকম নাশকতা রোধে এবং জনগনের জানমালের হেফাজতের লক্ষ্যে পুলিশ ও ডিবি পুলিশ সার্বক্ষনিক মাঠে থাকবে।
কোনরকম ত্রুটিবিচ্যুতি হলেই পুলিশ তাৎক্ষনিক ব্যবস্থা গ্রহন করবে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment