মাদারীপুরের শিবচরে পৌর এলাকায় দিনে দুপুরে এক ব্যাংক কর্মকর্তার বাসায় চুরি

মাদারীপুর প্রতিনিধি:
আজ মঙ্গলবার মাদারীপুর জেলার শিবচর উপজেলার একটি বাড়িতে চুরি সংগঠিত হয়েছে। প্রায় ২৫ লক্ষাধিক টাকার চুরি হয়েছে বলে বাড়ির মালিক আশরাফ মিয়া জানান।
শিবচর থানা পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, আজ সকাল ৯ দিকে প্রতিদিনের নেয় ব্যাংক কর্মকর্তা আশরাফ ইসলাম তার কর্মস্থল শিবচর বাজারস্থ অগ্রনী ব্যাংক বরহামগঞ্জ শাখায় চলে আসে । তার স্ত্রী স্কুল শিক্ষিকা নিলুফা ইয়াছমিন কর্মস্থল বড় দোয়ালি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে চলে যায়। বাসায় কেউ না থাকার সুযোগে কে বা কারা সকাল প্রায় ১১ টার দিকে তার বাসার দরজার তালা ভেঙ্গে ঘরে প্রবেশের করে। ঘরে থাকা প্রায় ৪০ভরি স্বর্ণ, নগদ ২২ হাজার টাকা ও অন্যান্য মালামাল চুরি করে নিয়ে যায়।
বাড়ির মালিক আশরাফ মিয়া জানান, যেহেতু তার বাড়িটি পাকা ভবন এ কারনে তার নিকটাত্মীয়রা তাদের স্বর্ণালংকার গচ্ছিত রাখে।  চুরি হওয়া স্বর্ণালংকারের মধ্যে প্রায় ৩০ ভরি ওজনের বিভিন্ন স্বর্ণালংকার তাদের নিকটাত্মীয়দের।
দুপুর ২ টার সময় সে (ব্যাংক কর্মকর্তা ) দুপুরের খাবার খেতে বাসায় গেলে প্রথমে দরজার তালা ভাঙ্গা দেখে ঘরের ভিতরে প্রবেশ করলে ঘরের ভিতরে থাকা আলমারির তালা ও অন্যান্য আসবাব পত্র ভাঙ্গা দেখতে পান ।
এসময় বাসার এ অবস্থা দেখে পাশের বাসার লোকজনকে ও শিবচর থানা পুলিশকে খবর দেন।
খবর পেয়ে শিবচর থানার ওসি ও পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে শিবচর মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
এ ব্যাপারে শিবচর থানার অফিসার ইনচার্জ জাকির হোসেন মোল্লা ঘটনার সত্যতা স্বীকার করেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment