যা চুরি করতে চান ক্যাট

যা চুরি করতে চান ক্যাট

নারী শিল্পী ও কুশলীদের সঙ্গে ঘটে যাওয়া যৌন হয়রানির কাণ্ড নিয়ে বলিউড এখন উত্তপ্ত। তবে এ ধরনের কোনো অভিজ্ঞতার কথা এখনো শোনা যায়নি বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের কাছ থেকে। তাঁরা ব্যস্ত নিজেদের কাজ ও সম্পর্ক নিয়ে। এই যেমন ক্যাটরিনা কাইফ কিংবা আলিয়া ভাট। একজন নিজের মুক্তিপ্রতীক্ষিত ছবি ‘থাগস অব হিন্দোস্তান’ নিয়ে ব্যস্ত, তো অন্যজন ব্যস্ত প্রেমিক রণবীর কাপুরকে নিয়ে। জানেন নিশ্চয়ই, রণবীর ছিলেন ক্যাটরিনার প্রেমিক। সম্প্রতি ‘হ্যাশট্যাগ মি টু’ নয়, সেই সাবেক প্রেমিকের বর্তমান প্রেমিকা অর্থাৎ আলিয়াকে নিয়ে মন্তব্য করে খবরে এলেন ক্যাট।

ক্যাটরিনা সম্প্রতি অংশ নেন ওয়েব শো ‘নো ফিল্টার নেহা’ নামের একটি অনুষ্ঠানে। অভিনেত্রী নেহা ধুপিয়ার উপস্থাপনায় এ অনুষ্ঠানে ক্যাট মন খুলে অনেক কথা বলেন। নেহা ঠাট্টার ছলে একটি প্রশ্ন করেন আলিয়া ভাটকে নিয়ে। আলিয়া একসময় ক্যাটরিনার খুব কাছের বন্ধু ছিলেন। আলিয়ার সঙ্গে রণবীরের প্রেম শুরুর পর থেকে দুই অভিনেত্রীর সম্পর্কের রসায়নটা ঠিক স্পষ্ট বুঝতে পারছে না ভক্তমহল। সেই সংশয় কাটাতেই হাসির ছলে ক্যাটরিনার কাছে নেহা জানতে চান, ‘আলিয়ার কাছ থেকে কিছু চুরি করতে হলে কী চুরি করবেন?’ নেহা ভেবেছিলেন, এ ধরনের প্রশ্নে বিব্রত কিংবা উত্তেজিত হবেন ক্যাট। এড়িয়ে যাবেন প্রশ্ন। কিন্তু না। স্বতঃস্ফূর্তভাবে জবাব দেন ক্যাট। বলেন, ‘আমি আলিয়ার ঘরে থাকা পুরস্কারগুলো চুরি করতে চাই।’

আলিয়া ভাট তাঁর ছয় বছরের অভিনয়জীবনে ১৬ টির মতো পুরস্কার জিতেছেন, যার মধ্যে আছে দুটি ফিল্মফেয়ার ও একটি আইফা পুরস্কার। অন্যদিকে ১৫ বছরের ক্যারিয়ারে ছোটখাটো প্রায় ৩০ টির মতো পুরস্কার জিতলেও অভিনেত্রী হিসেবে এখনো কোনো ফিল্মফেয়ার বা আইফা ঘরে তুলতে পারেননি ক্যাটরিনা। তাই প্রেমিক রণবীর নন, আলিয়ার কাছ থেকে সুযোগ পেলে পুরস্কারগুলো চুরি করেই খুশি থাকবেন ক্যাট।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment