যে সুন্দরীর প্রথম ঝলকেই ঘায়েল আমির খান! (ভিডিও)

যে সুন্দরীর প্রথম ঝলকেই ঘায়েল আমির খান! (ভিডিও)

বলিউডে আগমন হয়ে গেছে সেই স্বপ্নসুন্দরীর, যার রূপে ঘায়েল সব পুরুষ৷ এমনকি, তাঁর রূপে ঘায়েল আমির খানও৷ সদ্য মুক্তি পেল ‘ঠগস অফ হিন্দুস্তান’র নতনু গান ‘সুরাইয়া’র টিজার৷ ঠগের দলের সবথেকে সুন্দরী ঠগ সুরাইয়া৷ আর সুরাইয়ার চরিত্রে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ।

গানের টিজার মুক্তি পেতেই অপেক্ষার বাধ মানছে না ভক্তকূলের৷ ফুল সং রিলিজের জন্য যশ রাজ ফিল্মসের ট্যুইটার পেজে অনুরোধ করে চলেছে তারা৷ প্রসঙ্গত, আমিরের ‘ঠগস অফ হিন্দুস্তান’ নিয়ে সিনেপ্রেমীদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। এই ছবিতে প্রথমবার ভিলেনের চরিত্রে দেখা যাবে আমিরকে।

ভারতীয় চলচ্চিত্রে ফিকশনের এখনও পর্যন্ত সেরা উদাহরণ ‘বাহুবলী’। দু’টি ভাগে মুক্তি পেয়েছিল রাজামৌলির ছবিটি। আঞ্চলিক সিনেমা হলেও রেকর্ড ব্যবসা করেছিল মাহেশমতি সাম্রাজ্যের কাহিনী। এবার তাকেও টক্কর দিতে চান প্রযোজক আদিত্য চোপড়া।

তাই খরচ যাই হোক, নিজের এই ড্রামাকে বিশ্বাসযোগ্য করে তুলতে কোনও আপস করতে রাজি নন প্রযোজক। এই সিনেমার জন্য তৈরি হয়েছে আস্ত দুই জাহাজ। যা প্রায় একবছর ধরে তৈরি করা হয়েছে। জানা গেছে, ইউরোপের মাল্টা উপকূলে এই জাহাজ দু’টি তৈরি করার জন্য প্রায় হাজার শ্রমিক এক বছর ধরে কাজ করেছেন। অভিজ্ঞ ডিজাইনারদের পরামর্শও নেওয়া হয়েছে। তৈরি হওয়ার পর দু’টি জাহাজের ওজন হয়েছে দুই লক্ষ কিলোগ্রাম।

এছাড়া রয়েছেন আমির। বছরের একটি ছবি। সেটাই ব্লকবাস্টার হিট। সদ্য মুক্তি পেয়েছে এই ছবিতে তার লুক। যার ক্যাপশনে নায়ক লিখেছিলেন, “এটাই আমি। ফিরাঙ্গি মল্লাহ। আমার থেকে ভাল মানুষ আর পাবেন না আপনি। সততা আমার দ্বিতীয় নাম। আর নিজের কাজের প্রতি বিশ্বস্ত থাকাই আমার লক্ষ্য।”

 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment