ভিনিসিয়াসকে শুরুর একাদশে চান ভক্তরা

ভিনিসিয়াসকে শুরুর একাদশে চান ভক্তরা

হুলেন লোপেতেগুই এখন রিয়ালের অতীত। ব্রাজিল তরুণ ভিনিসিয়াস রিয়াল মাদ্রিদে তার অধীনে মোটে ১২ মিনিট খেলার সুযোগ পেয়েছেন। অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে ডার্বি ম্যাচে তিনি খেলার সুযোগ পান মাত্র ২ মিনিট। আর আলাভেসের বিপক্ষে ১৮ বছর বয়সী ভিনিসিয়াস মাঠে ছিলেন ১০ মিনিট। কিন্তু সান্তিয়াগো সোলারির অধীনে কোপা দেল রে’র ম্যাচে সুযোগ পেয়ে দুর্দান্ত খেলেছেন এই তরুণ।

দলের ৪-০ গোলের জয়ের দিনে কোন গোল করতে পারেননি তিনি। কিন্তু দুই গোলে দিয়েছেন সহায়তা। মেলিলার গোল পোস্ট কাঁপানো এক শট নিয়েছেন তিনি। এছাড়া সুযোগ তৈরি করেছেন আরও কিছু। মেলিলার বিপক্ষে রিয়ালের সেরা খেলোয়াড় হয়েছেন তিনিই। আর তাই রিয়াল মাদ্রিদের ভক্তরা লা লিগার প্রতিযোগিতায় ভালাদোলিদের বিপক্ষে শুরুর একাদশে দেখতে চান তাকে।

স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কা রিয়াল মাদ্রিদ  ভক্তরা ভিনিসিয়াসের একাদশে খেলা নিয়ে কি ভাবছেন তার ওপর একটি সমীক্ষা করেছে। অনলাইনে করা এই ভোটে প্রায় ৪০ হাজার ভোট পড়েছে। তাতে ৮৭ শতাংশ ভোটার ভালাদোলিদের ম্যাচে ভিনিসিয়াসকে শুরুর একাদশে দেখতে চেয়েছেন। এমনকি তারা মনে করছেন বেল-বেনজেমার থেকে ব্রাজিল এই তরুণকে সুযোগ দেওয়া ভালো।

ভিনিসিয়াস লিগ ম্যাচে শুরুর একাদশে সুযোগ পাবেন কিনা তা এখই বলা যাচ্ছে না। তবে তিনি যে আরও বেশি খেলার জন্য মুখিয়ে আছেন তা প্রমাণ করে দিয়েছেন। এছাড়া তিনি লোপেতেগুইয়ের সময়ের মতো ২ কিংবা ১০ মিনিট না মাঠে নামলে আরও বেশি সময়ই পাবেন। এছাড়া রিয়াল কোচ বেঞ্চে একজন ভালো বদলি ফুটবলার তৈরি করে ফেলেছেন।

রিয়ালে রোনালদোর অনুপস্থিতিতে দলের ভরসা হয়ে ওঠার কথা ছিল গ্যারেথ বেলের। কিন্তু তিনি ভক্ত কিংবা কোচের আশা মেটাতে পারেননি। আর রিয়াল সমর্থকরা তাই মনে করছেন, বেলের চেয়ে শুরুর একাদশে ভিনিসিয়াসকে নামানো দলের জন্য ভালো হবে। মার্কার ভোট অনুযায়ী, ৩৮ শতাংশ রিয়াল সমর্থক বেলের জায়গায় শুরুতে ভিনিসিয়াসকে দেখতে চেয়েছেন। এরপর ৩৪ ভাগ সমর্থক মনে করছেন, বেনজেমাকে বেঞ্চে রাখাই ভালো হবে। ভিনিসিয়াস তার জায়গায় ভালো করবেন। এছাড়া ১৫ শতাংশ সমর্থকের মতে ইসকো ও অ্যাসেনসিওর থেকে ভালো ভিনিসিয়াস।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment