সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরতে উঠান বৈঠকে ডেইজী সারোয়ার

সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরতে উঠান বৈঠকে ডেইজী সারোয়ার

বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ডেইজী সারোয়ার বর্তমান সরকারের উন্নয়ন চিত্র ভোটারদের দ্বারে দ্বারে তুলে ধরতে উঠান বৈঠক করছেন।

গত কয়েকদিন ধরে ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরতে তিনি সিলেট- ৬ আসনে (গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার) উপজেলার বিভিন্ন স্থানে উঠান বৈঠক করেন।

সাধারণ ভোটারদের সামনে ডেইজী সারোয়ার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে সেই ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিতে আহ্বান জানান। নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মাণ, শহরে শহরে ফ্লাইওভার নির্মাণ, সন্ত্রাস ও জঙ্গিবাদ নিয়ন্ত্রণে সরকারের প্রশংসনীয় ভূমিকা, রোহিঙ্গা সংকটে মানবিক হৃদয় নিয়ে রোহিঙ্গাদের পাশে দাঁড়ানো, খাদ্যে স্বয়ংম্পূর্ণতা অর্জন, হাওরের দুর্যোগে শেখ হাসিনার সরকার যেভাবে শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়িয়েছিলেন সেসব বিষয় উল্লেখ করে বক্তব্য রাখেন ডেইজী।

সাধারণ ভোটাররাও এসময় ডেইজী সারোয়ারকে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার কথা ব্যক্ত করেন। উল্লেখ্য, ডেইজী সারোয়ার আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ আসন থেকে আওয়ামী লীগের একজন মনোনয়ন প্রত্যাশী।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment