বগুড়ার শেরপুরে বেকার সম্মাননা ভাতার দাবিতে সংবাদ সম্মেলন

মোঃ অহেদুল ইসলাম, কেরানীগঞ্জ
গতকাল ১০ ডিসেম্বর (সোমবার) কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নের পারগেন্ডারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ৭ নম্বর ওয়ার্ডে  আমাদের কথা অনুষ্ঠানে এ কথা বলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু। এছাড়া (ঢাকা-৩)  আসনে নৌকা প্রতীক পাবার পর এ অনুষ্ঠানের মধ্য দিয়েই  ১ম নির্বাচনী  প্রচারণা শুরু করেন তিনি।
 এ সময় তিনি জনগণের কাছে সরাসরি এলাকার বিভিন্ন সমস্যা ও উন্নয়ন সম্পর্কে জানতে চান। এ সময় বিভিন্ন জন এলাকার রাস্তা ঘাটে যে উন্নয়ন হয়েছে সেগুলো তুলে ধরেন এবং  যে সব  রাস্তাঘাট  তৈরি বাকি আছে সেগুলো তুলে ধরেন।প্রশ্ন কারীদের মধ্যে শহীদুল ইসলাম আবু বকর সিদ্দিক অন্তু সহ অনেক মানুষ বিভিন্ন উন্নয়ন ও  সমস্যার কথা তুলে ধরেন।পরবর্তীতে মাননীয় প্রতিমন্ত্রী বলেন আমরা কেরানীগঞ্জের উন্নয়নে ব্যাপক পরিকল্পনা হাতে নিয়েছি তার মধ্যে যেমন জগন্নাথ বিশ্ববিদ্যালয় কেরানীগঞ্জ এ নির্মাণ করা হচ্ছে ।আমরা সর্বপ্রথম বর্জ্য পদার্থ থেকে বিদ্যুৎ উৎপাদন করার জন্য ব্যবস্থা গ্রহণ করছি।  আমরা সকল বৈদ্যুতিক তার মাটির নিচে স্থাপন করার প্রক্রিয়া হাতে নিয়েছি।
আমরা প্রতিটি রাস্তা বড় করব এবং শুভাঢ্যা খাল দ্রুত দখলমুক্ত করা হবে এবং এটা উদ্ধার করে হবে হাতিরঝিলের  মতো তৈরি করা হবে ।এছাড়া কমিউনিটি সেন্টার ও লাইব্রেরী তৈরি করা হবে।এ সময় আরো উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান জনাব মোঃ শাহিন আহমেদ শুভাঢ্যা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন হাজী মোঃ মজিবুর রহমান এবং মোক্তার মেম্বার আজিজুল মেম্বার সভাপতি মাহাতাব উদ্দীন । জহুরুল ইসলাম লিটন। মুসলিম সরকার,মনী ম্যাডাম ।এছাড়া ৭ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণসহ  আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment