ঢাকা ১০ আসনে আ”লীগ এর মনোনীত পার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এর গণসংযোগ

আজ রবিবার বেলা ২ঃ০০ টায় ঢাকা-১০ অাসনে (ধানমন্ডি ৯এ থেকে ধানমন্ডী ১৫ )মহাজোটের প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এমপি নির্বাচনী এলাকায়  পথসভায় করেন।

উক্ত সভায় শেখ ফজলে নূর তাপস (এম,পি) বলেন, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকাকে ভোট দিতে হবে। গত দশ বছরে আমার নির্বাচনী এলাকায় সব ধরনের উন্নয়ন করেছি। কিন্তু কিছু কিছু জায়গায় গ্যাসের সমস্যা রয়েছে। আসন্ন নির্বাচনে নির্বাচিত হতে পারলে আগামী জুনে গ্যাস সমস্যার সমাধান করে দেবো,ইনশাআল্লাহ ।

ব্যারিস্টার তাপস বলেন, আমাদের গ্যাসের মজুদ দিনে দিনে শেষ হয়ে যাচ্ছে। তাই প্রধামন্ত্রী এলএনজি টার্মিনাল ব্যবস্থা করে তুলেছেন। ইতোমধ্যে একটি এলএনজি টার্মিনাল গড়ে তোলা হয়েছে, যার মাধ্যমে চট্টগ্রামে গ্যাস দেয়া হচ্ছে। তাই একসময়ে গ্যাসের সমস্যায় জর্জরিত চট্টগ্রামে আজ গ্যাসে ভরপুর।

আরও একটি এলএনজি টার্মিনাল স্থাপনের কার্যক্রম চলছে। আগামী মার্চ মাসের মধ্যে এলএনজি টার্মিনাল স্থাপন সম্পন্ন হবে। তাই আমি আপনাদের আশ্বাস্ত করতে চাই আগামী জুন-জুলাইয়ের পর ঢাকায় আর গ্যাসের কোনো সমস্যা থাকবে না।

তিনি বলেন, আমরা সেই সুবিধা যেন পায় সেজন্য যেসব রাস্তায় গ্যাসের পাইপলাইনে সমস্যা আছে ইতোমধ্যে সেসব সমস্যা সমাধানে কাজ শুরু করে দিয়েছি। আমরা এ ক্ষেত্রে পুরাতন জরাজীর্ণ পাইপলাইন পরিবর্তন করে নতুন পাইপলাইন স্থাপন করছি।

ঢাকা-১০ আসনের এই প্রার্থী বলেন, এলাকাবাসীর খেয়াল আছে ২০০৯ সালে যখন আমরা ক্ষমতায় আসি। তখন ২৪ ঘণ্টার মধ্যে ১৬ ঘণ্টায় লোডশেডিং থাকতো। আজকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বলিষ্ঠ নেতৃত্বে বিদ্যুতের সমস্যা সমাধান করেছেন। তখনকার তিন হাজার মেগাওয়াট থেকে আজকে ২০ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন হচ্ছে।

ফলে বর্তমানে এক মিনিটের জন্যও বিদ্যুৎ যায় না। লোডশেডিং শব্দটা আজকে জাতির সামনে থেকে মুছে গেছে।

তাপস বলেন, আমার নির্বাচনী এলাকায় ট্যানারি স্থাপনের মাধ্যমে বিভিন্নভাবে পরিবেশ দূষণ হতো। গত ৫০ বছরে কোনো সরকার ট্যানারি স্থানান্তর করার সাহস করেনি। আমি নির্বাচিত হওয়ার পর ট্যানারি স্থানান্তর করে এলাকার পরিবেশের ভারসাম্য রক্ষায় কাজ করছি। যে এলাকায় ট্যানারি ছিল সেই এলাকাকে একটি আধুনিক শহরে পরিণত করা হবে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment