জামান টাওয়ারের আগুন উদ্দেশ্যমূলক, দাবি ঐক্যফ্রন্টের

ঢাকার পুরানা পল্টনে প্রীতম জামান টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনাকে উদ্দেশ্যমূলক দাবি করে জাতীয় ঐক্যফ্রন্টের মিডিয়া উইং কর্মকর্তা লতিফুল বারী হামিম বলেছেন, জামান টাওয়ারে ৮ তলায় আগুন লেগেছে। ঐক্যফ্রন্টের অফিসের সঙ্গে এর কোনো সম্পর্ক নেই। তবে আমরা মনে করছি এটি উদ্দেশ্যমূলক!

শুক্রবার (২৮ ডিসেম্বর) বিকেলে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। ভবনটির ৮ তলায় আগুন লাগলেও ঐক্যফ্রন্টের কার্যালয় তৃতীয় তলায়।

লতিফুল বারী দাবি করেন, আগুনের কারণে ভবনের বিদ্যুৎ, পানি, ইন্টারনেট বন্ধ করে দেয়া হয়েছে, লিফট বন্ধ করে দেয়া হয়েছে। এটি একটি অজুহাত তৈরি করার জন্য বলে মনে হচ্ছে।

ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষে দায়িত্বরত অপারেটর জিয়াউর রহমান জানান, শুক্রবার ছুটির দিনে বেলা পৌনে ৩টার দিকে ১৬ তলা ওই ভবনের অষ্টম তলায় আগুনের সূত্রপাত হয়। আমাদের ৯টি ইউনিট সেখানে গিয়ে আগুন নেভাতে কাজ করছে। তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ বা ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

ওই ভবনেই তৃতীয় তলায় বিএনপিকে নিয়ে গঠিত কামাল হোসেন নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের অফিস। এছাড়া সারাবাংলা ডটকমসহ বিভিন্ন প্রতিষ্ঠানের অফিস রয়েছে।

উল্লেখ্য, এর আগে বেলা পৌঁনে ৩টার দিকে প্রীতম-জামান টাওয়ারে ন্যাশনাল ক্রেডিট রেটিং কোম্পানির কার্যালয়ে আগুন লাগে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট কাজ করছে।

 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment