অভিনেত্রীর বেইলি ড্যান্সে মুগ্ধ সাইবারবাসী (ভিডিও)

নোরা ফাতেহির ‘দিলবার দিলবার’ নাচে আট থেকে আশি মুগ্ধ। তার বেইলি ড্যান্স এখন সকলের ফোনে ফোনে। সুস্মিতা সেনের ‘দিলবার’র জনপ্রিয়তাকে পিছনে ফেলে দিয়েছে নোরার রিমেক গানটি। তবে নোরা যে একাই বেইলি ড্যান্সিংয়ের কুইন তা একেবারেই নয়। তাকে টেক্কা দেওয়ার জন্য ময়দানে নেমে পড়েছেন আরও এক অভিনেত্রী। ইনি হলেন আদাহ শর্মা। যার বেইলি ড্যান্স ছাডাও অন্যান্য ফর্টের নাচেও মুগ্ধ সাইবারবাসী।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন। তার সেই বেইলি ড্যান্সের ভিডিওটির প্রথমদিকটা দেখে ভাববেন, নোরার এক টাফ কম্পিটিটরকে দেখছেন। কিন্তু শেষের দিকে নিশ্চিত করে বলা যেতে পারে যে আপনারা চমকে উঠবেন।

কারণ প্রথমে ভিডিওটি বেইলি ড্যান্স দিয়ে শুরু হলেও হঠাৎ ভৌতিক চমকে সবকিছু বদলে গেল। এ যেন রোম্যান্টিক, ইরোটিক মুভি ইন্টারমিশনের পর হরর মুভিতে কনভার্ট হয়ে গেল। আদাহর ভিডিওর শেষ পার্ট টুকু তেমনই।

‘স্টার ওয়ারস’র প্রিন্সেস লিয়াকে নিশ্চই মনে আছে। সেই প্রিন্সেস লিয়ার বিখ্যাত হওয়ার কারণ ছিল গোল্ডেন বিকিনি। ৭০ দশকে সেরা বিকিনি বেবদের মধ্যে শীর্ষে ছিলেন অভনেত্রী ক্যারি ফিশর। ছবিতে যার নাম ছিল প্রিন্সেস লিয়া।

তারই মতো গোল্ডেন বিকিন পরে বেলি ডান্স শুরু করলেও শেষের দিকে ট্যুইস্ট আনার জন্য ভূতের মেকআপ করে দর্শকদের চমকে দিয়েছিলেন আদাহ। যার জন্য তার সেন্স অব হিউমারের রীতিমত প্রশংসা হচ্ছে সাইবারদুনিয়ায়।

 

 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment