শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ তুলে কাঁদলেন শিক্ষার্থী (ভিডিও)

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ নির্বাচনে কুয়েত মৈত্রী হলে অনিয়মের ঘটনায় এক শিক্ষার্থীকে কাঁদতে দেখা গেছে। শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ তুলে এই ছাত্রী বলেন,  ‘কোনো শিক্ষক যদি এমন হয়, তার কাছ থেকে আমরা কী শিক্ষা পাব?’

অভিযোগের পরিপ্রেক্ষিতে কুয়েত মৈত্রী হলে অনিয়মের কারণে হলের প্রাধ্যক্ষ শবনম জাহানকে অব্যাহতি দেওয়া হয়। নতুন প্রাধ্যক্ষ করা হয়েছে ডিজাস্টার ম্যানেজমেন্ট ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক মাহবুবা নাসরিনকে। এই হলে তিন ঘণ্টা ভোট গ্রহণ স্থগিত থাকার পর আবার চালু হয়।

বিষয়টি নিশ্চিত করে ডাকসু নির্বাচনের প্রধান রিটার্নিং কর্মকর্তা অধ্যাপক ড. এস এম মাহফুজুর রহমান জানান, এই কেন্দ্রে বেলা ১১টা ১০ মিনিট থেকে নতুন করে ভোটগ্রহণ শুরু হয়েছে। ভোটগ্রহণ চলবে বিকেল ৫টা ১০ মিনিট পর্যন্ত।

এ ছাড়া বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন ) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদকে আহ্বায়ক করে চার সদস্যবিশিষ্ট একটি তথ্যানুসন্ধান কমিটি গঠন করা হয়েছে।

এর আগে সকালে বস্তাভর্তি ব্যালট পেপার উদ্ধারের ঘটনায় প্রাধ্যক্ষ শবনম জাহানের পদত্যাগ দাবিতে ছাত্রীরা আন্দোলনে নামেন। হলে তাকে অবরুদ্ধ করে রাখেন শিক্ষার্থীরা। ফলে এ হলকেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়। অবশ্য সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হওয়ার কথা থাকলেও ছাত্রীদের প্রতিবাদের মুখে এ হলে ভোটগ্রহণ শুরুই করা যায়নি।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment