ডিএমপির দারুস সালাম জোনের উদ্যোগে মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

২) মঙ্গলবার বেলা সাড়ে ১১টা থেকে দেড়টা পর্যন্ত প্রাইম ইউনিভার্সিটিতে মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৩) অনুষ্ঠানে সমাজে ও ছাত্র-ছাত্রীদের মাঝে মাদকের কুফল ও প্রভাব, বর্তমান সরকার ও মাদকের বিরুদ্ধে ডিএমপির নেয়া কঠোর পদক্ষেপ গ্রহণ, জঙ্গিবাদ রোধকল্পে বিভিন্ন কার্যক্রমসহ বিভিন্ন সেবা সংক্রান্ত বিষয়ে সকলকে অবগত করা হয়। সেইসঙ্গে পুলিশি সেবার মান বৃদ্ধিতে সকলের সহযোগিতা কামনা করা হয়।

৪) অনুষ্ঠানে মূল আলোচক ছিলেন দারুস সালাম জোনের সহকারী পুলিশ কমিশনার মো. জাহাঙ্গীর আলম (অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার পদে পদোন্নতিপ্রাপ্ত)। তিনি মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে ডিএমপির কমিশনারের গৃহীত পদক্ষেপসমূহ তুলে ধরেন। পাশাপাশি মাদকের বিষয়ে সরকারের কঠোর পদক্ষেপ ও নির্দেশনাগুলো নিয়ে আলোচনা করেন। এছাড়া মাদক বিরোধী যুদ্ধে প্রাইম ইউনিভার্সিটির ছাত্র-ছাত্রী ও শিক্ষকমন্ডলীসহ সকলকে অংশগ্রহণের আমন্ত্রণ জানান।

৫) অনুষ্ঠানে উপস্থিত ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে সক্রিয় অংশগ্রহণের প্রত্যয় ব্যক্ত করেন এবং প্রাইম ইউনিভার্সিটি কর্তৃপক্ষ পুলিশের সচেতনামূলক কার্যক্রমের ভ‚য়সী প্রশংসা করেন।

৬) অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রাইম ইউনিভার্সিটির চেয়ারম্যান মীর শাহাবুদ্দিন। বিশেষ অতিথি ছিলেন একই ইউনিভার্সিটির সিনিয়র ভাইস চেয়ারম্যান মো. আশরাফ আলী ও কোষাধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আরশাদ আলী প্রমূখ। ডিএমপির মিরপুর জোনের ভারপ্রাপ্ত ডিসি মোহাম্মদ কামাল সভাপতি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment