কঙ্গনাকে দিয়ে ‘পর্ন’ বানাতে চেয়েছিল পরিচালক!

কঙ্গনা রানাওয়াত মানেই স্পষ্ট কথা। তিনি কখনও কোনও কথা চেপে রাখেন না। যা মনে তাই মুখে। আর এই সত্যি কথা বলার জন্যই তার হাত থেকে অনেক কাজও চলে গেছে। তবুও নিজেকে বদলাননি তিনি।

২০০৬ সালে ‘গ্যাংস্টার’র হাত ধরেই তার বলিউডে আসা। এর আগে আদিত্য পাঞ্চালির সঙ্গে তার কিছু একটা সম্পর্ক ছিল। যা নিয়ে কানাঘুষা চলছিল। তখন কঙ্গনা নিজেই সবার সামনে খুলে দেন আদিত্যর মুখোশ।

সেই রকম ভাবেই কঙ্গনার দাবি তিনি চাইলে খুলে দিতে পারেন বলিউডের অনেকের মুখোশ। সদ্য এক সাক্ষাৎকারে সেন্সর বোর্ডের সাবেক কর্মকর্তা পহেলাজ নিহালনির নামে বিস্ফোরক কথা বললেন তিনি।

কেরিয়ারের শুরুর দিকে পহেলাজ নাকি কঙ্গনাকে একটি ছবি অফার করেছিলেন। তার জন্য কোনও অন্তর্বাস ছাড়া সিল্কের পোশাক পরে ফোটোশুট করার জন্য জোর করেছিলেন। সেই ফোটোশুট করতে নাকি বাধ্য হয়েছিলেন কঙ্গনা।

এক সাক্ষাত্কারে কঙ্গনা জানান, ‘আই লাভ ইউ বস’ নামের একটা ছবি করার অফার করেছিলেন পহেলাজ। মধ্যবয়সী বসের সঙ্গে যুবতী একটি মেয়ের সম্পর্কের গল্প। ফটোশুটে একটা সিল্কের পোশাক দিয়েছিলেন। কোনো অন্তর্বাস ছাড়া সেটা পরে ফোটো তুলতে হয়েছিল। কিন্তু গল্পটা সফট পর্ন মনে হয়েছিল। তাই কাজটা করেননি তিনি। ফটোশুট করতে বাধ্য হলেও ছবিটা করেননি।

 

 

 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment