কথার বোমা ফাটিয়ে খালেদাকে মুক্ত করা সম্ভব নয়’।

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বিএনপি নেতাদের উদ্দেশে বলেছেন, কারাবন্দি খালেদা জিয়াকে মুক্ত করতে হলে আইনি প্রক্রিয়ার মাধ্যমে মুক্ত করতে হবে। নয়াপল্টনে বসে চটকদার কথা বলে, শব্দ বোমা ফাটিয়ে লাভ হবে না।

শুক্রবার দুপুরে ধানমন্ডিতে সখিপুরের স্বেচ্ছাসেবক লীগের নতুন নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিমিয় সভায় তিনি এসব কথা বলেন।
দলের নেতাকর্মীদের উদ্দেশে এনামুল হক শামীম বলেন, অতীতের যে কোনও সময়ের চেয়ে আওয়ামী লীগ বর্তমানে শক্তিশালী ও ঐক্যবদ্ধ সংগঠন। দল টানা তৃতীয় মেয়াদে ক্ষমতায় আছে। সে কারণে এখন অনেকেই দলে ভিড়তে চাইবে। যারা স্বাধীনতায় বিশ্বাস করে না, বঙ্গবন্ধুকে জাতির পিতা মানে না, এমন কাউকে আওয়ামী লীগ বা সহযোগী সংগঠনে স্থান দেওয়া হবে না। এ রকম কেউ যেন ঢুকে না পড়ে সে ব্যাপারে সতর্ক থাকতে হবে।

এ সময় সখিপুর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আসাদুজ্জামান খোকন বেপারি, যুগ্ম আহ্বায়ক ওয়াসিমুজ্জামান বেপারি ছাড়াও সখিপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক, যুবলীগের আহ্বায়ক খালেক খালাসী, যুগ্ম আহ্বায়ক রাসেল আহমেদ পলাশ, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ ত্বকি, কৃষি ও সমবায় সম্পাদক এ্যাডভোকেট আউয়াল প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment