মদ্যপ অবস্থায় ট্রাম্পের সমালোচনা, বিপাকে ম্যারাডোনা

মারাডোনার ক্লাব দোরাদোস দে সিনেলোয়া ৩-২ গোলে হারিয়েছিল তাম্পিকো মাদেরোকে। এই ম্যাচ জোর ফলে ম্যারাডোনার ক্লাব দ্বিতীয় ডিভিশনের চতুর্থ স্থানে উঠে এসেছে।

ম্যাচ জয়ের সাফল্য উদযাপন করতে গিয়ে ড্রেসিংরুমে একটু বেশিই মদ্যপান করে ফেলেছিলেন মারাদোনা। এর পর মদ্যপ অবস্থাতেই চলে আসেন সাংবাদিক বৈঠকে। আচমকা কোচ থেকে হয়ে ওঠেন রাজনীতিবিদ। তারপরই শুরু করে দেন ডোনাল্ড ট্রাম্পের সমালোচনা।

মার্কিন যুক্তরাষ্ট্র ও ভেনেজুয়েলার অভ্যন্তরীণ রাজনৈতিক টানাপোড়েন নিয়ে একের পর এক মন্তব্য করতে থাকেন আর্জেন্টাইন কিংবদন্তি। ভেনেজুয়েলার প্রেসিডেন্ট নিকোলাস মাদুরোর হয়ে গলা ফাটাতে শুরু করেন। মারাডোনা বলেন, আমেরিকা নিজেকে বিশ্বের প্রধান বলে মনে করে। বারবার দাবি করে, তাদের কাছেই সব থেকে শক্তিশালী বোমা রয়েছে। তারা সেই বোমা যখন-তখন যেখানে-সেখানে ফেলে দেওয়ার হুমকি দেয়। কিন্তু ডোনাল্ড ট্রাম্পকে মনে রাখতে হবে, ভেনেজুয়েলার সঙ্গে এ রকম কিছু করা যাবে না।

এমন বেঁফাস মন্তব্য করার জন্য বিপাকে পড়েছেন মারাডোনা। মেক্সিকোর ফুটবল ফেডারেশন জানিয়েছে, ফুটবলের সঙ্গে জড়িত যে কোনো ব্যক্তির রাজনৈতিক ও ধর্মীয় বিষয়ে নিরপেক্ষ থাকা উচিত। মারাডোনার বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়ারও ইঙ্গিত দিয়েছে তারা।

 

 

 

 

 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment