এমপি ফারুককে নিয়ে মিথ্যে প্রচারণা

এমপি ফারুককে নিয়ে মিথ্যে প্রচারণা

‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড’ নামে একটি অনুষ্ঠান হচ্ছে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের জ্যামাইকার আমাজুরা হলে। আগামী ৭ এপ্রিল অনুষ্ঠিত হবে এটি । আমেরিকা প্রবাসী এক বাংলাদেশির শো টাইম মিউজিক নামে একটি প্রতিষ্ঠান এ অনুষ্ঠানের আয়োজক বলে জানা গেছে। প্রতি বছরই এমন আয়োজন করে থাকে প্রতিষ্ঠানটি। তার ধারাবাহিকতায় হচ্ছে এবারও।

এবারের আয়োজনে প্রখ্যাত অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক ও সংসদ সদস্য এবং একুশে পদকপ্রাপ্ত অভিনেত্রী সুবর্ণা মুস্তাফাসহ বাংলাদেশি ২০ তারকা শিল্পী অংশ নেবেন বলে আয়োজক প্রতিষ্ঠান বিভিন্ন মাধ্যমে প্রচার করছে। জানা গেছে, অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন অভিনেতা জাহিদ হাসান ও সাজু খাদেম। একই অনুষ্ঠানে এবার অংশ নেবেন এক সময়ের পর্নো তারকা সানি লিওন। ইতিমধ্যে ভিডিও বার্তায় এ অনুষ্ঠানে অংশ নেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সানি লিওন।

‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড’ এর পোস্টারে চিত্রনায়ক ফারুকের ছবি ব্যবহার করে প্রচারণা চালানো হচ্ছে অনুষ্ঠানে সাবেক এ পর্নো তারকার সঙ্গে একমঞ্চে বাংলাদেশের দুই প্রখ্যাত অভিনেতা-অভিনেত্রী ও সংসদ সদস্যদের অংশগ্রহণ নিয়ে আলোচনা হচ্ছে বেশ। তবে আসল কথা এ অনুষ্ঠানে অংশ নেয়ার ব্যাপারে কিছুই জানেন না অভিনেতা ও সংসদ সদস্য ফারুক।

এ বিষয়ে ৪ এপ্রিল তার সঙ্গে এ প্রতিবেদকের কথা হয়। তিনি বলেন, ‘আয়োজকদের আমি চিনি না। আমাকে নিয়ে কেন তারা মিথ্যে প্রচারণা চালাচ্ছেন সেটা জানি না। যাদের চিনি না তাদের অনুষ্ঠানে যাওয়ার প্রশ্নই আসে না। আমাকে নিয়ে এ ধরনের প্রচারণা চালানোর অধিকার তারা রাখে না।’

ডালিউড অ্যাওয়ার্ডে বাংলাদেশি তারকাদের মধ্যে তিশা, তাহসান, মেহের আফরোজ শাওন, মিশা সওদাগর, রিজিয়া পারভিন, আবু হেনা রনি, নাদিয়া, ইমন, প্রভা, পিয়া বিপাশা, নিশাত সাওলা, নাভেদ আহমেদ, ইশরাত পায়েল, তানভীর তারেক, সজল, শিরিন শিলাসহ আরও কয়েকজন পারফর্ম করবে বলে প্রচারণা চালাচ্ছে আয়োজকরা।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment