চাটমোহরে অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা

চাটমোহরে অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা

পাবনার চাটমোহরে ফরহাদ হোসেন নামে বখাটে কর্তৃক এক স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। শনিবার (৬ এপ্রিল) বিকেলে উপজেলার হরিপুর ইউনিয়নের রামপুর গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ফরহাদ একই উপজেলার বাঙ্গালা গ্রামের মজিবর রহমানের ছেলে। সে রামপুর গ্রামের নানা জয়নাল আবেদীনের বাড়িতে থেকে দিনমজুরের কাজ করে।

ভুক্তভোগী ওই শিক্ষার্থী চড়ইকোল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। এ ঘটনার পরে রবিবার দুপুরে স্কুল ছাত্রীর মা তার মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে চাটমোহর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

স্থানীয়দের ও পরিবারের বরাতে জানা গেছে, ভুক্তভোগী ওই স্কুল ছাত্রীর বাবা-মা চাকুরীর সুবাদে এলাকার বাইরে থাকায় রামপুর গ্রামে মেয়েটি নানা বাড়িতে থেকে পড়ালেখা করে। শনিবার বিকেলে বাড়িতে কেউ না থাকার সুযোগে বখাটে ফরহাদ ওই স্কুল ছাত্রীকে একা পেয়ে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিয়ে ধর্ষণ চেষ্টা চালায়।

এ সময় ওই স্কুল ছাত্রীর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে ফরহাদ পালিয়ে যায়। পরে ভুক্তভোগী ওই ছাত্রীর স্বজনরা ঘটনাটি স্থানীয় ইউপি চেয়ারম্যান মকবুল হোসেনকে জানালে তিনি থানা পুলিশকে ঘটনাটি জানান।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে চাটমোহর থানা পুলিশ। এদিকে এই ঘটনার পর এলাকা ছেড়ে পালিয়েছে অভিযুক্ত ফরহাদ।

এমন ঘটনার পরে স্কুল ছাত্রীর মা তার মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে বখাটে ফরহাদ হোসেনকে আসামী করে রবিবার দুপুরে চাটমোহর একটি অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, ঘটনার খবর পেয়ে ঐ এলাকায় গিয়েছিলাম। মেয়েটির মা দুপুরে থানায় এসে লিখিত অভিযোগ দেওয়ার পরে সেটা মামলা হিসেবে রেকর্ডের প্রস্তুতি চলছে। অভিযুক্ত ফরহাদকে আটক করতে অভিযান চালানো হচ্ছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment