চুয়াডাঙ্গায় ‘বন্দুকযুদ্ধে’ ১৬ মামলার আসামি নিহত

চুয়াডাঙ্গায় সদর থানা এলাকায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে রুহুল আমীন (৪৮) নামে ১৬ মামলার এক আসামি নিহত হয়েছেন।গতকাল শুক্রবার দিবাগত রাত ২টার দিকে সদর উপজেলার উকতো গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রুহুল চুয়াডাঙ্গা পৌর এলাকার শান্তিপাড়ার বাসিন্দা।তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় ১৬টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত ২টার দিকে উপজেলার উকতো গ্রামের একটি বাঁশবাগানে অভিযান চালায় পুলিশ। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি চালায়।পুলিশও আত্নরক্ষার্থে পাল্টা গুলি করে।এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

পরে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করা হয়। এর পর তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।স্থানীয়রা তাকে শীর্ষ মাদক ব্যবসায়ী রুহুল আমীন বলে শনাক্ত করেন।

ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, দুই রাউন্ড গুলি, দুটি ধারালো হাঁসুয়া ও এক বস্তা ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মাদক ব্যবসায়ীদের গুলিতে পুলিশের উপপরিদর্শকসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছেন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment