সাইফউদ্দিনের বোলিং তোপে শত রানের আগেই থেমে গেলো প্রাইম দোলেশ্বরের ইনিংস

ডিপিএলের সুপার লিগের ম্যাচে মিরপুর স্টেডিয়ামে মুখোমুখি হয় আবাহনী লিমিটেড ও প্রাইম ব্যাংক দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। অলরাউন্ডার সাইফউদ্দিনের বোলিং তোপে ৮৬ রানেই গুটিয়ে যায় প্রাইম দোলেশ্বর। ফলে ১৬৫ রানের বিশাল জয় পায় মাশরাফি মুর্তজার দল।

সকাল ৯টায় শুরু হওয়া ম্যাচটিতে টসে হেরে ব্যাট করতে নেমে দলীয় ১২ রানেই উইকেট হারিয়ে বসে আবাহনী। পরে দলকে খাদের কিনার থেকে টেনে তুলেন ওয়াসিম জাফর ও নাজমুল হাসান শান্তর জুটি। এই জুটি ১৪৬ রান করেন। ওয়াসিম ব্যক্তিগত ৭১ রানে আউট হয়ে গেলে ৩২ রানের ব্যবধানে ফিরে যান শান্ত ব্যক্তিগত ৭০ রানে। এর পর দল আবার বিপর্যয়ে পড়ে যায়। মোহাম্মদ মিঠুনের ৪১ ও মাশরাফির ২৪ রানে উপর ভর করে সবকটি উইকেট হারিয়ে ২৫১ রান সংগ্রহ করে পারে। প্রাইম দোলেশ্বরের হয়ে আবু জায়েদ রাহি তিনটি, ফরহাদ রেজা ও সাইফ হাসান দুটি করে এবং আরাফাত সানি একটি করে উইকেট তুলে নেন।

স্বল্প রানের পুঁজি নিয়ে ব্যাট করতে নেমে আবাহনীর বোলার সাইফের তোপে পড়ে প্রাইম দোলেশ্বরের কোনো ব্যাটসম্যানেই দাঁড়াতে পারেনি। দলের হয়ে এক প্রান্তে দাঁড়িয়ে থেকে সতীর্থদের বিধায় দেখেন মাহমুদুল হাসান। তিনি ২৭ রান করে ছিলেন। এছাড়া এনামুল হক জুনিয়র ১৪, সাইফ ১৩ ও ফরহাদ হোসাঈন ১১ রান ছাড়া আর কেউ দু’অঙ্কের ঘরে যেতে পারেননি। আবাহনীর হয়ে সাইফ ছাড়াও সানজামুল ইসলাম দুটি ও নাজমুল ইসলাম, সৌম্য সরকার এবং মেহেদি মিরাজ একটি করে উইকেট পান।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment