ফেরদৌসের সাথে নির্বাচনী প্রচারণায় অঙ্কুশ ও পায়েল

 

বাংলাদেশ ও কলকাতায় সমানভাবে জনপ্রিয়তা পাওয়া নায়ক ফেরদৌস। কলকাতার বেশকিচু ছবিতে অভিনয় করেছেন তিনি। আর এই জনপ্রিয়তার কারণে কলকাতায় নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন তিনি।

এর আগে বাংলাদেশে একাদশ জাতীয় নির্বাচনে তিনি সক্রিয় ছিলেন আওয়ামী লীগের প্রচারণায়। এবার কলকাতায় তৃণমূল কংগ্রেস প্রার্থীর নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন চিত্রনায়ক ফেরদৌস।

ইতোমধ্যে দেশটির সাত দফা নির্বাচন শেষ হয়েছে। আগামী ১৮ এপ্রিল দ্বিতীয় দফার নির্বাচন শুরু হচ্ছে। আর এ উপলক্ষে গতকাল (১৪ এপ্রিল) ভারতে চলমান লোকসভার নির্বাচনী প্রচারণায় নামেন তারকারা।

এদিন প্রার্থী কানাইয়ালাল হুডখোলা গাড়িতে ফেরদৌসকে নিয়ে রোড শো করেছেন রাজ্যের বিভিন্ন প্রান্তে। তার সঙ্গে ছিলেন টালিউড তারকা অঙ্কুশ হাজরা ও পায়েল সরকার।

তবে বিদেশী শিল্পী ভারতে এসে নির্বাচনী প্রচারণায় অংশ নিবেন তা নিয়ে সমালোচনা করছেন ওই দেশটির প্রার্থীরা। তারা অভিযোগ করছেন দেশের ভাবমূর্তি নষ্ট করতে অন্য দেশ থেকে শিল্পী নিয়ে আসা হয়েছে। এটা সত্যি দেশের জন্য দুখঃজনক।

তবে বাংলাদেশে নায়ক ফেরদৌসের ভক্তরা বিদেশে রাজনৈতিকভাবে ফেরদৌসের গ্রহণযোগ্যতায় উচ্ছ্বসিত। অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেরদৌসকে নিয়ে গর্বিত দাবি করে নানা পোস্ট মন্তব্য করছেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment