জালিয়াতি করে ঢাবিতে চান্স পেয়ে ইয়াবা ব্যবসায়ী

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ২০১৫-১৬ শিক্ষাবর্ষে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ভর্তি হয় শাবিরুল ইসলাম সনেট। ভর্তির পরই নিজেকে রক্ষা করার জন্য রাজনৈতিক আশ্রয় চেয়েছিলেন। সেটাও ব্যবস্থা হয়। ছাত্রলীগের আশ্রয়ে সূর্যসেন হলে উঠেন। আর দায়িত্ব পান হল শাখা ছাত্রলীগের উপপ্রচার সম্পাদক হিসেবে।

কিছুদিন যেতে না যেতেই অপকর্মে জড়িয়ে পড়েন ওই শিক্ষার্থী। হলে মাদকের সঙ্গে জড়িয়ে পড়েন। ধীরে ধীরে তিনি ইয়াবা সিন্ডিকেটের সঙ্গে জড়িয়ে পড়েন। হলে ইয়াবার সাপ্লাই দাতাদের অন্যতম হয়ে উঠেন তিনি। সূর্যসেন হলের ১৭৪ নম্বর কক্ষে তার নেতৃত্বে ইয়াবার আড্ডা বসতো নিয়মিত। এমনকি ইয়াবা ব্যবসার সঙ্গেও তিনি জড়িত হয়ে যান বলে প্রমাণ পাওয়া গেছে। গত ১০ এপ্রিল হলের একটি কক্ষ থেকে ছাত্রলীগ নেতা শাবিরুলমহ দুইজনকে হাতেনাতে আটক করেছে পুলিশ। এসময় তারা ইয়াবা বিক্রি করছিলেন বলেও প্রমাণ পাওয়া গেছে। ইয়াবা এবং ইয়াবা বিক্রির ৫ হাজার ২৪০ টাকাসহ ওই দুইজনকে আটক করেন শিক্ষকরা। পরে তাদের স্বীকারোক্তির ভিত্তিতে আরেক ক্যান্টিন বয়কে আটক করা হয়।

সূর্যসেন হলের প্রভোস্ট প্রফেসর মাকসুদ কামাল বলেন, শাবিরুলসহ আটকদের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের বিধি অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment