মহোৎসবে উপমহাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী রুনা লায়লা

বাংলাদেশকে সৃজনশীল সংগীতাঙ্গন উপহার দেওয়ার লক্ষ্যে শিশুদের বিকাশের জন্য গত বছরের নভেম্বর মাসে শুরু হয়েছিলো গানের উৎসব নির্ভর রিয়েলিটি শো ‘এসিআই এক্সট্রা ফান কেক-চ্যানেল আই গানের রাজা, পাওয়ার্ড বাই এসিআই পিওর স্পাইসেস’।

গত ছয় মাস সারাদেশ খুঁজে নানান পর্যায়ের গ্রুমিং এবং তালিমের প্রক্রিয়ায় ৪০টি সফল পর্বের সম্প্রচারের পর এ আয়োজনের আলো ঝলমল মহোৎসব অনুষ্ঠিত হতে যাচ্ছে ১৯শে এপ্রিল। অনুষ্ঠানটি অনুষ্ঠিত হতে যাচ্ছে ঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে।মহোৎসব অনুষ্ঠানে অতিথি বিচারকের আসনে থাকবেন উপমহাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী রুনা লায়লা। একটি পারফরমেন্সে অংশ নিবেনসাংস্কৃতিক ব্যক্তিত্ব আসাদুজ্জামান নূর এমপি । প্রতিযোগিতার প্রধান দুই বিচারক চ্যানেল আই সেরাকণ্ঠখ্যাত কোনাল ও ইমরান।

উৎসবের মাধ্যমে বাংলাদেশ খুঁজে পাবে দেশসেরা গানের রাজা। মহোৎসবে থাকছে চিত্রনায়িকা পূর্ণিমা, পরিমনি, সংগীতশিল্পী এস আই টুটুল, তপন চৌধুরী, তপু, ডলি সায়ন্তনী এবং আগুনসহ জনপ্রিয় শিল্পীদের মনোমুগ্ধকর পরিবেশনা।

৫ জন শীর্ষ প্রতিযোগী অংশ নিবে এ উৎসবে। তারা হলো- ফাইরুজ লাবিবা (খুলনা), মেফতাহুর জান্নাত লরা (চাপাইনবাবগঞ্জ), মো. শফিকুল ইসলাম (নেত্রকোনা), পনি চামকা (রাঙামাটি) এবং সিঁথি সরকার (ময়মনসিংহ)।

লাক্স-চ্যানেল আই সুপারস্টার টয়া এবং শিশুশিল্পী সাহিরের উপস্থাপনায় মহোৎসব অনুষ্ঠানটি বিশ্বব্যাপী সরাসরি চ্যানেল আই-এর পর্দায় ঐদিন রাত ৭টা ৩১ মিনিটে উপভোগ করবেন দর্শকরা।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment