বিএনপি সংসদে না আসলে বিলীন হয়ে যাবে : তোফায়েল

একাদশ জাতীয় সংসদে বিএনপি থেকে নির্বাচিতরা সংসদে না আসলে দলটি বিলীন হয়ে যাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ।

আজ রোববার সকালে জাতীয় শ্রমিকলীগ ভোলা সদর ও পৌর শাখার আয়োজনে এক পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তোফায়েল আহমেদ বলেন, ‘জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি মনোনয়ন বাণিজ্য করেছে। বিএনপি দক্ষদের মনোনয়ন না দিয়ে, অর্থের বিনিময়ে অদক্ষদের মনোনয়ন দিয়েছে, এ জন্যই বিএনপি ছয়টি আসন পেয়েছে। বিএনপি সংসদে না আসলে এই ছয়টি সদস্য পদও যদি বাতিল হয় দলটিকে আর খুঁজে পাওয়া যাবে না।’

এ সময় তিনি আরও বলেন, ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৭০ এর নির্বাচনের মতো আওয়ামী লীগ বিপুল ভোটে জয়লাভ করেছে। এ নির্বাচনটিতে বিশ্বের সকল দেশের প্রধানমন্ত্রীরা বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন। বিশ্বের কাছে নির্বাচন গ্রহণযোগ্য হয়েছে।’

ভোলা সদর জাতীয় শ্রমিক লীগের সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, সাংগঠনিক সম্পাদক মঈনুল হোসেন বিপ্লব, জেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শাহে আলম, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেরফ হোসেন প্রমূখ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment